শাকিব খান

হামলার শিকার শাকিব খান , তেজগাও থানায় মামলা ।

এফডিসিতে নির্বাচনের ভোট গননা কালীন সময়ে সন্ত্রাসী হামলার শিকার হন বিদায়ী প্রেসিডেন্ট শাকিব খান। এফডিসির নির্বাচনের ফল প্রকাশ করতে এত দেরি হচ্ছে কেনো, তা জানার জন্য এফডিসিতে প্রবেশ করেন শাকিব খান। ঠিক সে সময় সন্ত্রাসীরা হামলা চালায়। এমত অবস্থায় ফেইসবুকে এ নিয়ে ক্ষোভ ও প্রকাশ করেছেন অনেক তারকারা।

নিজের ফেইসবুকে বাংলাদেশ চলচিত্রের অভিনেত্রী ও শাকিব খানের স্ত্রী অপু বিশ্বাস খাঁন জানান, আমার স্বামী নয় এখন কথা বলছি একজন হিরো কে নিয়ে যে একজন সুপার ষ্টার।  যে এই দেশের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য নিজেকে একাতরে বিলিয়ে দিয়েছে। একটা সময় ডুবতে বসেছিলো আমাদের ইন্ডাস্ট্রি ।সেখান থেকে একাই টেনে নিয়ে এসেছে খাদের কিনার থেকে। শাকিব খানের উপর ভরসা রাখে বাংলাদেশ চলচিত্র ইন্ডাস্ট্রি ও ভক্তরা।শাকিব খানকে চাইলেই কি অস্বিকার করা যাবে? নাকি সরানো যাবে? নাকি শাকিব খানেকে সরিয়ে ইন্ডাস্ট্রি এগিয়ে নেওয়া সম্ভব?

অপু বিশ্বাস আরো বলেন গত ৬ মে মধ্যে রাতে হামলা করেছে এরা কারা? ওই সময় তো ভোটার ও প্রার্থীগন ছাড়া কেউ প্রবেশ করার কথা না।শাকিব খান কি বিগত প্রেসিডেন্ট হিসেবে নির্বাচন কেমন হচ্ছে তা দেখার অধিকার রাখে না?

একজন শিল্পী এবং একজন সহকর্মী হিসাবে আমি এর তীব্র নিন্দা জানাই এবং যারা এই ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন তাদের শাস্তি চাই।

এছাড়া এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করা অমিত হাসান বলেন, নির্বাচনে জয়-পরাজয় আছেই। এটা নিয়ে কোনো কথা নেই। তবে কার ইশারায় শাকিব খানের উপর হামলা হলো এবং কারা হামলা করেছিলো তা বের করতে হবে।

এদিকে তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীন তার ফেসবুকে লেখেন, শাকিব খানের সঙ্গে এফডিসিতে কি হয়েছে তার প্রত্যক্ষদর্শী আমি। শাকিব চাচা হতাশ হবেন না। চাইলেই দুই দিনের হিরো এসে ইন্ডাস্ট্রিতে শাকিব খান হতে পারবে না। আল্লাহ বিচার করবে ইনশাল্লাহ।

অভিনেতা সাইফ চন্দন বলে সেদিন রাতে কি ঘটেছিলো নিজ চোখে দেখেছি। আমাদের লজ্জা করা উচিত। মদ কে খাইলো আর কার উপর দোষ দিলো! ছিঃ ছিঃ ছিঃ আমরা আমাদের সম্মান করতে পারি না। আমরা দু-একটা বাচ্চা পোলাপান লেলিয়ে দিই শাকিব খানের গায়ে হাত তুলতে।তার শরীরে পানি মারতে। তাকে দৌড়ানো দিয়ে এফডিসি থেকে বের করতে। ছিঃ ছিঃ ছিঃ আবার আমরাই শাকিব খান কে  দেখলে সেলফি তোলার জন্য ঝাঁপিয়ে পড়ি। যদিও সিনিয়র পরিচালক আর আমাদের নায়কেরা কেউ কেউ তাকিয়ে তাকিয়ে শুধু দেখলেন, কিছুই বললেন না। অতএব আপনাদের মুখে এখন বড় বড় কথা শোভা হয় না।এখন সিনিয়র ও জুনিয়ার অভিনেতা- অভিনেত্রীদের দাবি কারা এই হামলা কারি? এদের ধরে সর্বচ্চো শাস্তি দেওয়া হোক।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ইউটিউব এ সফলতার দ্বারপ্রান্ত অতিক্রম করল লাভবার্ড কাপল

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক টিকটকে ফেমাস কাপল লাভবার্ড আইডিটির সাথে কমবেশি আমরা সবাই পরিচিত। …

11 comments

  1. Hi! I’m at work surfing around your blog from my new apple iphone! Just wanted to say I love reading through your blog and look forward to all your posts! Carry on the excellent work!|

  2. It’s a pity you don’t have a donate button! I’d most certainly donate to this excellent blog! I guess for now i’ll settle for book-marking and adding your RSS feed to my Google account. I look forward to new updates and will talk about this site with my Facebook group. Chat soon!|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!