মিউজিক ফেস্টে খুবি ক্যাম্পাস মাতালো বশেমুরবিপ্রবির “সাদাকালো the music club”

সুকান্ত সরকার,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
আন্তঃবিশ্ববিদ্যালয় মিউজিক ফেস্ট-২০১৯ এ প্রথমবারের মতো অংশগ্রহন করলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহুল আলোচিত ব্যান্ড “সাদকালো the music club”

১ মার্চ খুলনা বিশ্ববিদ্যালয়ে শুরু হওয়া দুদিনব্যাপী এ উৎসবে অংশগ্রহণ করে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ দেশের সনামধন্য ১২ টি বিশ্ববিদ্যালয়। বশেমুরবিপ্রবির “সাদাকালো the music club” উৎসবে তিনটি গান পরিবেশেন করে এবং প্রতিটি গানেই উপস্থিত শ্রোতারা ব্যাপক সাড়া প্রদান করে। সাদাকালোর গান সম্পর্কে অনুষ্ঠানে উপস্থিত মেহেদী হাসান আশিক বলেন “খুলনা বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানটি ছিলো দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ব্যান্ড এবং মিউজিক ক্লাবগুলোর মিলনমেলা। এটি একদিকে যেমন বিশ্ববিদ্যালয়ের ব্যান্ডদলগুলোকে আত্মপ্রকাশের সুযোগ দিয়েছে তেমনি সংগীতপ্রেমীদের ও সুযোগ করে দিয়েছে নতুন ব্যান্ডদলগুলো সম্পর্কে জানার। অংশগ্রহণকারী প্রত্যেকের গান ছিলো অসাধারণ এবং উপভোগ্য, বিশেষ করে সাদকালোর গানগুলো মুগ্ধ করেছে। আশা করছি ভবিষ্যতে “সাদকালো the music club” আরো বড় পরিসরে সফলভাবে আত্মপ্রকাশ করবে এবং পুরো বাংলাদেশের কাছে এরা নিজ বিশ্ববিদ্যালয়ের বার্তা বহন করবে।”

উল্লেখ্য ২০১৪ সালে বিশ্ববিদ্যালয়ের সংগীতপ্রিয় একদল শিক্ষার্থীদের উদ্যোগে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবির সবচেয়ে প্রবীন ক্লাব “সাদকালো the music club”। যাত্রা শুরুর পর তাদের আর পেছন ফিরে তাকাতে হয়নি। রক থেকে শুরু করে হার্ড রক,প্রগ্রেসিভ রক,র‍্যাপ,আধুনিক,ক্লাসিক সকল ধরনের গান করায় ছাত্রসমাজের কাছে অত্যন্ত জনপ্রিয় এ ক্লাবটি কেবলমাত্র বিনোদন প্রদানের মধ্যেই তাদের সংগীতচর্চাকে সীমাবদ্ধ রাখেনি, মানবতর কল্যাণেও সংগীত পরিবেশন করেছে বেশ কয়েকবার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে ভাষাশহীদ রফিক পরিষদের যাত্রা শুরু

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ ও বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ব্যক্তিবর্গদের সাথে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!