মনোনয়নপত্র জমা দিলেন শাহীন আহমেদ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কেরানীগঞ্জ উপজেলা থেকে নৌকা মার্কায় মনোনয়ন পেয়েছেন  শাহীন আহমেদ। এ উপলক্ষে আজ রবিবার ( ৩ মার্চ ) বিকেল ৪.৩০ টার দিকে উৎসবমুখর পরিবেশে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ এবং উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গসংগঠনের বিপুল পরিমাণ নেতাকর্মী সহ উপস্থিত হয়ে উপজেলা রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের একক মনোনীত প্রার্থী হিসেবে এর আগে গত শুক্রবার আওয়ামীলীগের সভানেত্রীর কার্যালয় থেকে তাকে মনোনীত করা ।

মনোনয়নপত্র জমা শেষে উপস্থিত নেতাকর্মীরা আনন্দে মেতে উঠেন, এসময় সকলের উদ্দেশ্যে শাহীন আহমেদ বলেন আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন আমি যেন আবারো উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচিত হয়ে আপনাদের সকলের সুখে, দুখে যেন আপনাদের সকলের পাশে থাকতে পারি এবং ঢাকা ৩ আসনের সাংসদ নসরুল হামিদ বিপু ভাইয়ের নির্দেশে কেরানীগঞ্জের সমস্ত স্থানে সকলকে ক্ষেত্রে আবারো উন্নয়নের ধারা সচল রাখতে পারি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির বেশকয়েক জন সদস্য ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, হামিদ রিয়েল
এস্টেট লিঃ এর জেনারেল ম্যানেজার জসিম মাহমুদ,দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সভাপতি মাহমুদ আলম,ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোঃ মনির হোসেন রাজিব,কেরানীগঞ্জ দক্ষিণ ও মডেল থানা সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী এসময় উপস্থিত ছিলেন ।

 

মোঃ মাসুদ।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে তিন তলা ভবন ধস ; কোন প্রকার পাইলিং বা বেইজ ঢালাই ছাড়া ভবন নির্মাণ

কোন প্রকার পাইলিং বা বেইজ ঢালাই ছাড়া এবং অনুমোদনহীন ভাবে ২০০০ইং সালে পুকুরের পাড়ে একতলা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!