আওয়ামীলীগ সাধারন সম্পাদকের রোগ মুক্তি কামনা করে মিলাদ মাহফিল

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে ইকুরিয়া বিআরটিএ

রোববার (০৩ মার্চ) বাদ আসর ইকুরিয়া বিআরটিএ মসজিদে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

বিআরটিএ চেয়ারম্যান মশিয়ার রহমানের নির্দেশনায়  বিআরটিএ সদর কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিলের ধারাবাহিকতায় বিআরটি,  ঢাকা মেট্রো-২,  ও ঢাকা জেলা সার্কেল অফিস প্রাঙ্গনে অবস্থিত মসজিদে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগের উপ পরিচালক ইঞ্জিনার শফিক উদ্দীন ভূইয়া, ঢাকা মেট্রো ২ এর সহকারী উপ পরিচালক, জনাব মোহাম্মদ নুরুল ইসলাম, জনাব হারুন আর রশিদ, ঢাকা জেলা সার্কেলের মটরজান পরিদর্শক  নাসিম হায়দার, আফজাল হোসেন, সহকারী রাজস্ব কর্মকর্তা ওমর ফারুক, কেরানীগঞ্জের   সহকারী পরিচালক ইকুরিয় ( এডি) মোঃ নুরুল ইসলাম, সহকারী পরিচালক ঢাকা জেলা মোঃ রফিকুল ইসলাম,
শুভ্রত কুমার দেবনাথ, হারুন উর রশীদসহ ইকুরিয়া বিআরটিএর অফিসের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

মিলাদ মাহফিলে সবাই মাননীয় সেতু মন্ত্রী আওয়ামীলীগ সাধারন সম্পাদক ওবায়দুল কাদের দ্রুত আরোগ্য লাভ করে পুনরায় সাধারন জনগনের খেদমত করতে পারে সেই জন্য আল্লাহ পাকের নিকট দোয়া চাওয়া হয়।

উল্লেখ্য রোববার (৩ মার্চ) ফজরের নামাজের পর হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানে প্রথমে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়েছে। তার হার্ট অ্যাটাক হয়েছে। এনজিওগ্রামে তার তিনটি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটিতে রিং পরানো হলেও তার শারীরিক অবস্থা সংকটাপূর্ণ হওয়ায় এখনই বাকি দু’টি ব্লকে রিং পরানো হচ্ছে না। ৭২ ঘণ্টার আগে এ বিষয়ে কিছু বলতে পারছেন না তার জন্য করা মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ব্যবস্থা না নিলে মার্চে মশার ঘনত্ব চরমে পৌঁছাবে

রাজধানীতে গত বছরের এই সময়ের তুলনায় মশার ঘনত্ব বেড়েছে চার গুণ। আর মশা নিয়ন্ত্রণে পদক্ষেপ …

One comment

  1. Since the admin of this site is working, no question very quickly it will be renowned, due to its feature contents.
    adreamoftrains web hosting companies

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!