কেরানীগঞ্জে দেড় ডজন ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেপ্তার

কেরানীগঞ্জের দেড় ডজন মামলার সাজা প্রাপ্ত আসামী গ্রেপ্তার। গ্রেপ্তারকৃত আসামীর নাম মোঃ যুবরাজ হোসেন সজিব (৩২)। গত শনিবার সন্ধ্যার পর কলাতিয়া ইউনিয়নের নিশানবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত সজিবের বিরুদ্ধে কেরানীগঞ্জ মডেল থানায় পাঁচটি সিআর সাজা প্রাপ্ত আসামীসহ মোট পনেরটি মামলার ওয়ারেন্ট রয়েছে। তার গ্রামের বাড়ি অত্র থানাধিন বকসিপুর এলাকায়। তার পিতার নাম মোঃ সোহরাব উদ্দিন লেবু।

কলাতিয়া পুলিশ ফাড়ির সহকারী উপ-পরিদশর্ক মোঃ জাকির হোসেন জানান, কেরানীগঞ্জ মডেল থানার সাজা প্রাপ্ত পনেরটি মামলা ওয়ারেন্ট ভুক্ত আসামী সজিব নিশান বাড়ি এলাকায় অবস্তান করছেন। এমন সংবাদ পেয়ে দ্রুত আমার উর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে সঙ্গীয় কন্সটেবল আলী আকবর ও আবু তাহেরকে সাথে নিয়ে উক্তস্থানে অভিযান পরিচালন করি।

অভিযানে বহু মামলার আসামী সজিব পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালাবার চেস্টা করে। তখন আমরা তার পিছু নিয়ে ধাওয়া করে গ্রেপ্তার করি।

এ ব্যাপারে কলাতিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ শাহআলম জানান, গ্রেপ্তার কৃত যুবরাজ হোসেন সজিব এর বিরুদ্ধে মডেল থানায় পাঁচটি সাজা প্রাপ্তসহ পনেরটি ওয়ারেন্ট রয়েছে।।

 

এএইচএম সাগর

নিউজ ঢাকা ২4

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নজরুলের জীবনের মতো নজরুলিয়ানদেরও সঠিক মূল্যায়ন হয়ত হবে না

  নিজ ঘরেই পরবাসি’ এই কথাটার বাস্তব উদাহরণ হতে পারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!