‘সিটিজি ক্রাইম’ টিভির ভাইস চেয়ারম্যান বিবি মরিয়মের জন্মদিন আজ

মেহেদি হাসান: জনপ্রিয় অনলাইন টিভি চ্যানেল সিটিজি ক্রাইম টিভির ভাইস চেয়ারম্যান বিবি মরিয়ম এর শুভ জন্মদিন আজ। ১৯৯৪ সালের এই দিনে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে নজরুল ইসলাম ও রওশন আরা বেগম এর কোল আলোকিত করে জন্মগ্রহণ করেন এই মহিয়সী নারী। পৈতৃক নিবাস কুমিল্লা জেলার লাকসামে হলেও বাবার কর্মস্থলের কারনে তাঁর জন্ম হয় চট্টগ্রাম শহরেই। এক ভাই ও এক বোনের মধ্যে তিনি ছোট হওয়ায় পরিবারে বেশ আদরে বড় হয়েছেন । শিক্ষাজীবনে তিনি শাহ হাবিব উল্লাহ প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা অর্জনের পর পাঁচলাইশ মাধ্যমিক বিদ্যালয় থেকে ২০১০ সালে এসএসসি এবং ২০১২ সালে কুলঁগাও সিটি কর্পোরেশন কলেজ থেকে অত্যন্ত সুনামের সাথে এইচএসসি পাস করেন। বর্তমানে তিনি রাংগুনিয়া সরকারী কলেজে ডিগ্রিতে অধ্যয়নরত রয়েছেন।

ছোট থেকে লেখালেখি ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী হওয়ায় পড়ালেখার পাশাপাশি ২০১৭ সালে তিনি যুক্ত হোন সাংবাদিকতা পেশায়। চট্টগ্রামের জনপ্রিয় অনলাইন পত্রিকা সিটিজি ক্রাইম নিউজ ও সিটিজি ক্রাইম টিভিতে প্রথমে তিনি রিপোর্টার হিসেবে সাংবাদিকতার জীবন শুরু করেন। পরে তার নিবিড় বিচক্ষণকতা ও কর্মউদ্দীপনার মাধ্যমে তিনি ২০১৮ সালে সিটিজি ক্রাইম টিভি ও সিটিজি ক্রাইম নিউজ এর চেয়ারম্যান আজগর আলি মানিক এর হাত ধরে প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান পদ অর্জন করেন।

আজকের আকাশে অনেক তারা, দিন ছিল সূর্যে ভরা। আজকের জোসনাটা আরও সুন্দর,সন্ধ্যাটা আগুন লাগা। আজকের পৃথিবী তোমার জন্য, ভরে থাকা ভালো লাগা। মুখরিত হবে দিন গানে গানে, আগামীর সম্ভাবনা। আপনি এই দিনে পৃথিবীতে এসেছেন তাই শুভেচ্ছা আপনাকে, অনাগত ক্ষণ হোক আরও সুন্দর উজ্জ্বল দিন এই কামনায়।

সাংবাদিক বিবি মরিয়ম নম্রতা, বাচন ভঙ্গি, শুদ্ধ উচ্চারণ, উত্তম চারিত্রিক গুণাবলী, ভদ্র, প্রাণবন্ত ও ব্যক্তিত্ব সম্পন্ন একজন মানুষ। সবচেয়ে বড় বৈশিষ্ট্য হল তার সৃষ্টিশীল ক্ষমতা, যা হল মৌলিক ভাষিক এককগুলিকে সংযুক্ত করে অসীম সংখ্যক বৈধ বাক্য সৃষ্টির ক্ষমতা, যে বাক্য গুলির অনেক গুলিই হয়তো আজও কেউ বলেনি বা শোনেনি। প্রকাশভঙ্গী নম্র ও
কোমল আচরণের মানুষকে সবাই ভালোবাসে, স্নেহ করে আর তাই তিনি সকলের কাছে সমান সমাদৃত।
জন্মদিনের এই দিনে আজ চঞ্চলা মন ষোড়ষী সাজ; বাঁধন কাটার সুর- দিচ্ছে উড়াল দূর। নিজের মতো নিজের কাজে কষ্ট অনেক, দুঃখ মাঝে; লাগুক ছটা আলোয় –মন্দ কাটুক ভালোয়। দূর চিঠিতে সুবাস
পাঠাই ভালো থাকবেন এই কামনায়।
গণমাধ্যমের অপূর্ব,অনন্য এ অসাধারণ দিশারীর শুভ জন্মদিনে সিটিজি ক্রাইম টিভি পরিবারের পক্ষ থেকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা ও অভিনন্দন।
এমন নক্ষত্রের জন্মদিনে বিনম্র শ্রদ্ধা তাঁদের প্রতিও- যে মহান পিতার ঔরস্যে ও মমতাময়ী মাতার গর্ভে জন্মেছেন তিনি ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সংগীত জগত কাঁপানো চার তারোকা একসাথে

মোঃএনামুল হক বাবু (বিনোদন প্রতিবেদন) : জনপ্রিয় কণ্ঠশিল্পী আল মামুন এবার কন্ঠ দিলেন জনপ্রিয় গীতিকার …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!