রাজবাড়ীর চারটি উপজেলায় চেয়াম্যানপদে ১২ প্রার্থী মনোনয়ন পত্র জমা

শেখ রনজু আহম্মেদ:  আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় পর্যায়ে আগামী ২৪ মার্চ রাজবাড়ী জেলার পাচটি উপজেলার মধ্যে চারটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিন ছিলো মঙ্গলবার।

জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ের তথ্যমত্যে মঙ্গলবার বিকেল পাচটা পর্যন্ত রাজবাড়ী সদর উপজেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ সফিকুল ইসলাম সফি, স্বতন্ত্র প্রার্থী এস এম নওয়াব আলী, এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস,পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রাথী সফিকুল মোর্শেদ আরজ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে ওদুদ মন্ডল, বালিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম আজাদ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে এহসানুল করিম সাধন, আসরাফ মোল্লা, খন্দকার মশিউল আজম ও গোয়ালন্দ উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ প্রার্থী মোঃ নুরুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী হামিদুল হক বাবলু ও রফিকুল ইসলাম মোল্লাসহ মোট ১২ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

এছারাও চারটি উপজেলা থেকে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ২১ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা আশেক হাসান বলেন, আগামী পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় পর্যায়ে রাজবাড়ীর চারটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনকে কেন্দ্র করে সকল প্রকার প্রস্তুুতি গ্রহন করা হয়েছে। এরই মধ্যে নির্বাহী অফিসার নিয়োগ করা হয়েছে। একটি সুষ্ঠ ও অবাধ নির্বাচন উপহার দিতে নির্বাচন কমিশনের নির্দেশে রাজবাড়ীর জেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

‘আস্থার আলো আনোয়ারা’র উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

এম.এম.জাহিদ হাসান হৃদয় (আনোয়ারা, চট্টগ্রাম):  আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আনোয়ারা উপজেলার সামাজিক সংগঠন “আস্থার আলো …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!