পাঠকদের মধ্যে ব্যাপক সাড়া জাগিয়েছে লায়ন মুহা: মীযানুর রহমানের সমসাময়িক কলাম বইটি

দৈনিক আমর সময়ের নির্বাহী সম্পাদক লায়ন মুহা. মীযানুর রহমানের লেখা সমসাময়িক কলাম বইটি  এবারের একুশে গ্রন্থ মেলায় ব্যাপক সাড়া ফেলেছে।

গত ২০ শে ফেব্রুয়ারি বই মেলায় অর্জন প্রকাশনীতে (স্টল নং ৫৫৭)  বইটির মোড়ক উন্মোচনের পর  সব শ্রেনীর পাঠকের মাঝে ব্যাপক সাড়া ফেলে।

মেলায় এসে বইটি সংগ্রহকারী কয়েকজন পাঠকের সাথে কথা বললে তারা জানান, বইটি দেখে তথ্য বহুল ও সর্ম্পর্ন ভিন্ন আঙ্গিকের মনে হয়েছে তাই বইটি সংগ্রহ করলাম।

আর কত ভার নেবে বাংলাদেশ, অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশের কৃষি, আমাদের শহর আমাদের দায়িত্ব, চাই ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তি সহ মোট ৭টি শিরোনামে বইটিতে বাংলাদেশের সমসাময়িক চিত্র, উন্নয়ন ও বাস্তবচিত্র ফুটে উঠেছে।

বইটির লেখক লায়ন মুহা. মীযানুর রহমানের সাথে বইটির বিষয়ে কথা বললে তিনি জানান, বরাবরই আমি আমার পাঠক ও ভক্তদের বিষয়টি মাথায় রেখে তাদের জন্য লিখি । সব সময় ই চেষ্টা করি সবাইকে ভিন্ন কিছু উপহার দিতে। আমার আগের বই গুলো সবাই যেমন ভালোবেসে সংগ্রহ করেছে, পরেছে, সবার ভালো লেগেছে, এই বইটিও সবার কাছে ভালো লাগলে আমার লিখা সার্থক হবে।

উল্লেখ্য তার লিখা প্রথম বই প্রথম কলাম পাঠকদের মাঝে ব্যাপক প্রশংসিত হয়েছিল। এছাড়া ২০১৭ সালে লায়ন মুহা. মীযানুর রহমানের লিখা কবিতার উচ্চ বিলাসী দু:খ ও সবার মন কাড়ে।   সম সাময়ীক বইটিও ব্যাপক প্রশংসা কুড়াবে বলে  তিনি আশাবাদ ব্যাক্ত করেন লেখক।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!