আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক হলেন বশেমুরবিপ্রবি’র সহকারি রেজিস্টার

আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের সাংগঠনিকসম্পাদক  নির্বাচিত হলেন বশেমুরবিপ্রবি’র সহকারি রেজিস্টার।

সুকান্ত সরকার, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের দ্বি-বার্ষিক নির্বাচনে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার ও অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি মো. নজরুল ইসলাম হিরা।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সভাকক্ষে বাংলাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়েগুলোর অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ফেডারেশনের সভাপতি নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় অফিসার্স এ্যাসোসিয়েশনের সভাপতি মো. আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসলামি বিশ্ববিদ্যালয় অফিসার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মীর মো.মোর্শেদুর রহমান।

এবিষয়ে নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম হিরা বলেন, ” বাংলাদেশ আন্তঃবিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের দ্বি-বার্ষিক সম্মেলনে আমাকে আন্তঃবিশ্ববিদ্যালয় ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা এবং সকলের সহযোগিতা কামনা করছি।”

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিতে যৌন হয়রানির বিরুদ্ধে গণস্বাক্ষর কর্মসূচী

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধিঃ সম্প্রতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের দুই নারী শিক্ষার্থীর সাথে যৌন হয়ারানির ঘটনায় ও …

error: Content is protected !!