জাবির প্রথম বর্ষের ক্লাস শুরু আগামীকাল

খালেদ সাইফুল্লাহ,(জাবি): আগামীকাল ২৪ ফেব্রুয়ারি (রবিবার) থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির শিক্ষার্থীদের ক্লাস শুরু হবে।

ইতোমধ্যে নবীণ শিক্ষার্থীদের আগমনে মুখরিত হতে শুরু করেছে প্রাকৃতিক সৌন্দর্যের অপরূপ লীলাভূমি খ্যাত ও বাংলাদেশের একমাত্র আবাসিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস। দেশের বিভিন্ন প্রান্ত থেকে শিক্ষার্থীরা অনেক আশা ভরসা নিয়ে ভীড় করছে তাদের কাঙ্ক্ষিত বিদ্যাপীঠে।

এ দিকে, ১ম বর্ষে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিভিন্ন হলে সংযুক্তি তালিকা এখন পর্যন্ত প্রকাশিত না হওয়ায় বিপাকে পড়েছেন নবীণ শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। আর এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছে অনেক শিক্ষার্থী ও অভিভাবক।
সংযুক্তি তালিকা এখনো প্রকাশিত না হওয়ার বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (শিক্ষা) আবু হাসান বলেন, ‘তালিকা এখনো পুরোপুরি প্রস্তুুত হয়নি। কাজ চলছে, আশা করছি বিকাল তিনটার মধ্যে তালিকা প্রকাশিত হবে।’

উল্লেখ্য, গেল বছরের ৩০ সেপ্টেম্বর ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়ে ১০ অক্টোবর (সরকারি ছুটির দিন ব্যতীত) পর্যন্ত চলে। প্রায় দুই হাজার আসনের বিপরীতে তিন লাখ ২২ হাজার ৯৪৬ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সারা বছরব্যাপী প্রাতিষ্ঠানিক ই-মেইল পাবে জবি শিক্ষার্থীরা

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) যেসব শিক্ষার্থীরা প্রাতিষ্ঠানিক ই-মেইল পায়নি তারা সারা বছরব্যাপী মেইলের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!