বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ সৌদি-শাখা কমিটির পরিচিতি সভা

ঢাকা কেরানীগঞ্জ উপজেলার বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাত্তন ছাত্র সংসদ সৌদি-আরব শাখার উদ্দ্যোগে নবগঠিত কার্যকরী পরিষদের পরিচিত সভা ও দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত।

শুরুতে পবিত্র কোর আন থেকে তেলোয়াত –জাতীয় সঙ্গীত ও গতকাল ঢাকা চকবাজারে আগুনে পুরে যাহারা নিহত হয়েছেন ,তাদের সকলের রুহের আত্তার মাগফেরাত কামনা করে অনুষ্ঠান শুরু করেন,


রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের প্রধান উপদেষ্ঠা দেলোয়ার হোসেন বেপারীর সভাপতিত্বে -যুগ্ন সাধারন সম্পাদক জিলানী বেপারী ও সাংগঠনিক সম্পাদক শাওন মহসিন খানের যৌথ সঞ্চলনানয় — প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন নব গঠিত কমিটির সভাপতি মোহাম্মাদ শাহ আলম , শুভেচ্ছা বক্তাব্য রাখেন নবগঠিত কমিটির সাধারন সম্পাদক সাঈদ আহমেদ।
– বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন –উপদেষ্ঠা আবু বকর ,আবুল হোসেন।
ব্যাবসায়ী বাদল মোল্লা গোপালগঞ্জ।
নব গঠিত কমিটির মধ্যে বক্তাব্য রাখেন – সহকারী সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ,গুলজার মাহমুদ। সহকারী কোষাধক্ষ সামসুল আলম ,দপ্তর সম্পাদক নাসির হোসেন ,সাইফুল সরকার।
সাংস্কৃতিক সম্পাদক জহির গাজী ,মোহাম্মাদ কাসেম। প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ আসাদ ,মোহাম্মাদ সিরাজ। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- জাকির হোসেন ,সালাউদ্দিন বাবু ,সেলিম রোমান। ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: নজরুল ইসলাম ,ইমন,মিয়া হোসেন। শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মাদ সেলিম। ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরবের বিভিন্ন জেলা থেকে আগত বিভিন্ন স্কুল এন্ড কলেজের প্রাত্তন ছাত্রবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে অপরিকল্পিতভাবে গড়ে উঠেছে বহুতল ভবন

ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন খালের তীর ঘেষে গড়ে উঠেছে একাধিক বহুতল ভবন। এসকল ভবনের অধিকাংশের নেই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!