বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাক্তন ছাত্র সংসদ সৌদি-শাখা কমিটির পরিচিতি সভা

ঢাকা কেরানীগঞ্জ উপজেলার বাঘাপুর স্কুল এন্ড কলেজ প্রাত্তন ছাত্র সংসদ সৌদি-আরব শাখার উদ্দ্যোগে নবগঠিত কার্যকরী পরিষদের পরিচিত সভা ও দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত।

শুরুতে পবিত্র কোর আন থেকে তেলোয়াত –জাতীয় সঙ্গীত ও গতকাল ঢাকা চকবাজারে আগুনে পুরে যাহারা নিহত হয়েছেন ,তাদের সকলের রুহের আত্তার মাগফেরাত কামনা করে অনুষ্ঠান শুরু করেন,


রিয়াদের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংগঠনের প্রধান উপদেষ্ঠা দেলোয়ার হোসেন বেপারীর সভাপতিত্বে -যুগ্ন সাধারন সম্পাদক জিলানী বেপারী ও সাংগঠনিক সম্পাদক শাওন মহসিন খানের যৌথ সঞ্চলনানয় — প্রধান অতিথির হিসেবে উপস্থিত ছিলেন নব গঠিত কমিটির সভাপতি মোহাম্মাদ শাহ আলম , শুভেচ্ছা বক্তাব্য রাখেন নবগঠিত কমিটির সাধারন সম্পাদক সাঈদ আহমেদ।
– বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন –উপদেষ্ঠা আবু বকর ,আবুল হোসেন।
ব্যাবসায়ী বাদল মোল্লা গোপালগঞ্জ।
নব গঠিত কমিটির মধ্যে বক্তাব্য রাখেন – সহকারী সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ,গুলজার মাহমুদ। সহকারী কোষাধক্ষ সামসুল আলম ,দপ্তর সম্পাদক নাসির হোসেন ,সাইফুল সরকার।
সাংস্কৃতিক সম্পাদক জহির গাজী ,মোহাম্মাদ কাসেম। প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এ আসাদ ,মোহাম্মাদ সিরাজ। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক- জাকির হোসেন ,সালাউদ্দিন বাবু ,সেলিম রোমান। ক্রীড়া বিষয়ক সম্পাদক মো: নজরুল ইসলাম ,ইমন,মিয়া হোসেন। শিক্ষা বিষয়ক সম্পাদক মোহাম্মাদ সেলিম। ধর্ম বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরবের বিভিন্ন জেলা থেকে আগত বিভিন্ন স্কুল এন্ড কলেজের প্রাত্তন ছাত্রবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!