AP House Super Model

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুরু হলো AP House Super Model

শরিফুল ইসলাম (তুষার)

প্রতিযোগীদের প্রাণভরা হাসি আর আনন্দ উল্লাসের মধ্য দিয়ে AP House Super Model of the Year BD 2024 Season-4 যাত্রা শুরু হলো।

মডেল হান্ট প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিভাবান শিল্পির খোজে এবার ৪ বিভাগ নিয়ে আয়োজন করা হয়েছে।  ২০ সেপ্টেম্বর ২০২৪ রোজ শুক্রবার সেগুন বাগিচা কচিকাচা মেলা অডিটরিয়ামে ঢাকা ও ময়মনসিংহ বিভাগের প্রার্থীদের নিয়ে অডিশন শুরু হয় । দক্ষ বিচারকের রায়ে ১৭০ জন প্রতিযোগী থেকে যাচাই বাচাই করে ৬০ জন কে Yes কার্ড প্রদান করা হয়।
আয়োজক আর এইচ আরমান এবং ইঞ্জিনিয়ার মোঃ আজিমুল্লাহ বলেন, সুপ্ত প্রতিভাবান শিল্পিদের খুঁজে বের করার লক্ষে ২০২১ সাল থেকে শুধু মাত্র ঢাকা বিভাগ কেন্দ্রীক প্রতিযোগিতার আয়োজন করা হয়। কিন্তু এবার আমরা ঢাকা সহ মোট চারটি বিভাগকে নিয়ে এই যাত্রা শুরু করলাম । ইনশাআল্লাহ আগামী তে আমরা সারা বাংলাদেশ নিয়ে কাজ করবো। আমাদের এই আয়োজনে নারী, পুরুষ এর পাশাপাশি তৃতীয় লিঙ্গের প্রতিভাবান প্রতিযোগিদের কেও সুযোগ দেওয়া হয়। এরকম ভিন্নধর্মী আয়োজন বাংলাদেশে খুব কম দেখা যায় বলে মনে করে থাকি।

বিচারক প্যানেলঃ
মোঃ সাদিক সিদ্দিকি – বীর মুক্তিযোদ্ধা, চলচিত্র পরিচালক এবং আনন্দ মাল্টি মিডিয়ার প্রতিষ্ঠাতা ,
ইন্জিনিয়ার আজিম উল্লাহ – ফ্যাশন ডিজাইনার এবং এপি প্রোডাক্ট হাউস বিডি এর ওনার ও চেয়ারম্যান ,
ইভান শা-রিয়ার সোহাগ – চলচিত্র নৃত্য পরিচালক , নাহিদা আশরাফ আন্না – চিত্র নায়িকা ও বিউটি এক্সপার্ট,
গাজী অ্যাপেল মাহমুদ – নাট্য পরিচালক এবং প্রোডিউসার, এম যে হুররাম সুলতান সামাজ কর্মি, এবং সেই সাথে এপি হাউস প্যানেলের বিচারক হিসেবে ছিলেন..জান্নাতুল মিস্টি – সিজন টু এর বিজয়ী এবং এপি হাউস এর ব্রান্ড প্রোমোটর, নূর মোহাম্মদ অনিক – সিজন টু বিজয়ী এবং এপি হাউস এর ব্রান্ড প্রোমোটার,মিস শ্রাবন্তী- সিজন টু এর বিজয়ী এবং সমাজ কর্মি,সাজিদ খান – সিজন থ্রি এর বিজয়ী,আশা মনি আকন্দ – সিজন থ্রির বিজয়ী,নুসরাত জাহান রোজ – সিজন থ্রির বিজয়ী , ইয়াসিন মোহাম্মদ তুহিন – সিজন থ্রির মিস্টার পোপিউলার এবং এপি হাউস এর কাস্টিং ডিরেক্টর

ইয়েস কার্ড পাওয়া প্রতিযোগীদের প্রাণভরা হাসি আর আনন্দ উল্লাসের মধ্য দিয়ে AP House Super Model of the Year BD.2024 Season-4 যাত্রা সুখকর সফল ও সার্থক হোক।

আরোও পড়ুনঃ বায়তুল মোকাররমের ঘটনায় আইনগত ব্যবস্থা নেবে সরকার

Check Also

দৌঁড়ে এগিয়ে আছেন শাহিদ কাপুর ও জ্যাকলিন?

শিরোনাম শুনে অবাক হওয়ার কিছু নেই! ভাবছেন, বলিউডের জনপ্রিয় দুই তারকা শাহিদ কাপুর ও জ্যাকলিন …