Breaking News
Home / বিনোদন / ৬ ডিসেম্বর কেরানীগঞ্জ মাতাবেন কন্ঠশিল্পী হৃদয়খান

৬ ডিসেম্বর কেরানীগঞ্জ মাতাবেন কন্ঠশিল্পী হৃদয়খান

আগামী ( শুক্রবার ), ৬ ডিসেম্বর কেরাণীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে উপস্থিত সকলের বিনোদনের জন্য এক জমকালো উন্মমুক্ত কনসার্টের আয়োজন করা হয়েছে ।

স্থানীয় আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের সহযোগিতায় ইউনিয়নের ১.২.৩.৪.৫.৬.৭.৮.৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে চড়াইল খেলারমাঠে দুপুর ২ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত ত্রি-বার্ষিক সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে এই কনসার্টের আয়োজন করা হয়েছে।

এ বিষয় ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ ইয়ামিন বলেন কনসার্টে উপস্থিত সকলের সামনে গান গাইবেন এ সময়ের অন্যতম জনপ্রিয় কন্ঠশিল্পী হৃদয় খান এছাড়াও আরো থাকবেন কন্ঠ শিল্পী আতিক ডালিম । অনুষ্ঠানটি সকলের জন্য উম্মুক্ত ঘোষনা করেছেন আয়োজন সংশ্লিষ্টরা।

আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেরাণীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ। অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূর ইসলাম বাচ্চু নূরের সভাপতিত্বে উক্ত অন্যান্যের মধ্যে আরো উপস্থিত থাকবেন কালিন্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মোজাম্মেল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.হুমায়ুন গনি,সহ সভাপতি মোঃ জিলহজ্জ,সাংগঠনিক সম্পাদক হাজী জাহিদ হোসেন রনিসহ স্থানীয় আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

আবারো কেরানীগঞ্জের সেই প্লাষ্টিক কারখানায় ভয়াবহ অগ্নিকান্ড

বছর না ঘুরতেই কেরানীগঞ্জে সেই ‘প্রাইম পেট অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড’র কারখানায় ফের আগিুকান্ডের ঘটনা ...

কেরানীগঞ্জে অগ্নিকান্ডে

কেরানীগঞ্জে অগ্নিকান্ডে ব্যবসায়ীর মৃত্যু ; চার দোকান পুড়ে ছাই।

দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদে সড়কের পাশের ৪টি দোকান আগুনে পুড়ে গেছে। এসময় দগ্ধ হয়ে মহিউদ্দিন মহি ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *