Breaking News
Home / কেরানীগঞ্জ / ২২ লাখ টাকার গরু কেরানীগঞ্জে !
গরু

২২ লাখ টাকার গরু কেরানীগঞ্জে !

ঢাকার কেরানীগঞ্জের ঐতিহ্যবাহী জিনজিরা হাটে একটি গরু দাম ২২ লাখ টাকা হাকানো হয়েছে। দেখতে রাজার মতো বাজারের সেরা এই গরুটির নাম দেয়া হয়েছে রাজা বাহাদুর।

রবিবার দুপুর ১২ টার দিকে জিনজিরা হাটে সরেজমিনে গেলে আলমডাঙ্গার গরু বেপারী ইসলাম মিয়ার সাথে আলাপকালে  এমন তথ্য পাওয়া যায়।

বেপারী ইসলাম মিয়া নিউজ ঢাকাকে জানান, রাজা বাহাদুর তার খোয়ারের পালা গরু। প্রতি বছর ই তিনি জিনজিরা হাটে গরু নিয়ে আসেন। এবার ও তিনটি এসেছেন।

রাজা বাহাদুরের বয়স প্রায় সাড়ে চার বছর। গেল বছর ও জিনজিরা হাটে রাজা বাহাদুরকে সহ আরো ১৪ টি গরু নিয়ে এসেছিলেন তিনি। সব কটি বিক্রি হয়ে গেলেও কাঙ্খিত দাম না পাওয়ায় তিনি গেল বছর রাজা বাহাদুর কে বিক্রি করেন নি। গেল বছর রাজা বাহাদুরের দাম চাওয়া হয়েছিলো ১৪ লাখ টাকা সর্বোচ্চ দাম উঠেছিলো ৬ লাখ টাকা।

এবার রাজা বাহাদুরের দাম হাকা হচ্ছে ২২ লাখ টাকা এ পর্যন্ত কাষ্টমাররা সাড়ে ১০ লাখ টাকা দাম বলেছেন বলে যানান তিনি। তার ইচ্ছা আরেকটু বেশি দামে বিক্রি করবেন রাজা বাহাদুর কে।

 

রিপোর্ট: সানমুন আহমেদ।
ক্যামেরায় : মো: মাসুদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

প্রতারনা

কেরানীগঞ্জে ফিল্টার পানির নামের প্রতারনা !!

কেরানীগঞ্জে ফিল্টার পানির নামে প্রতারনা করছে এক শ্রেনীর প্রতারক পানি ব্যবসায়ীরা। কেরানীগঞ্জের অনেক পানি কারখানার ...

অপব্যবহার

কেরানীগঞ্জে মোবাইল ব্যাংকিং অপব্যবহার রোধে এজেন্টদের নিয়ে থানা পুলিশের সমন্বয় সভা

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এর অপব্যবহার রোধে কেরানীগঞ্জে বিভিন্ন মোবাইল ব্যাংকিং এর (বিকাশ,রকেট,নগদ) এজেন্টদের সাথে সমন্বয় ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *