হোম কোয়ারান্টাইন অমান্য করায় প্রবাসীকে জরিমানা

হোম কোয়ারান্টাইন না মানায় কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নের সদ্য সৌদি ফেরত এক প্রবাসীকে জরিমানা করেছে কেরানীগঞ্জ উপজেলা প্রশাসন। মঙ্গলবার সকালে মো: ইরফান নামে ঐ প্রবাসীকে মোবাইল কোর্টের মাধ্যমে  জরিমানা করেন কেরানীগঞ্জ সহকারী কমিশনার (ভূমি, দক্ষিন) সানজিদা পারভীন ।

সানজিদা পারভীন জানান, এলাকাবাসী বেশ কয়েকজন আমাদের জানান, যে কলাতিয়া ইউনিয়নে এক প্রবাসী সদ্য সৌদি থেকে ফিরে এসে হোম কোয়ারান্টাইন পালন করছেন না। আশে পাশের মানুষ ও স্থানীয় মেম্বার তাকে কোয়ারেন্টাইনে থাকতে বললে সবার সাথে তিনি খারাপ ব্যবহার করছেন।

এমন অভিযোগের ভিত্তিতে কলাতিয়া ইউনিয়নে গেলে অভিযুক্ত মো: ইরফান কে বাইরে ঘোরাফেরা করতে দেখি। পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। তার ঘরে থাকা নিশ্চিত করা হয় এবং পরবর্তীর জন্য সর্বোচ্চ সতর্ক করে দেয়া হয়।

সানজিদা পারভীন আরো বলেন, কেরানীগঞ্জবাসীর প্রতি বিনীত অনুরোধ ঘরে থাকুন, প্রয়োজন ছাড়া বের হবেন না। আপনি ভাইরাস সংক্রমিত হলে একা আপনি নন, আপনার পুরো পরিবার, এলাকা সংক্রমিত হবেন। বিশেষ করে প্রবাসীগনের প্রতি কঠোর ভাবে নির্দেশনা দেওয়া হচ্ছে হোম কোয়ারান্টাইন পালন করতে। অন্যথায় কঠোর ব্যবস্থা।নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ রাখুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জ উপজেলায় বাস্তবায়ন হচ্ছে বিষমূক্ত সব্জি উৎপাদনের ব্যাপক কার্যক্রম

নিরাপদ ও বিষমূক্ত সব্জি উৎপাদনের লক্ষ্যে ঢাকার কেরানীগঞ্জ উপজেলার হযরতপুর ইউনিয়নকে অন্তর্ভূক্ত করা হয়েছে সমনি¦ত …

error: Content is protected !!