Breaking News
Home / বিনোদন / হুমায়ূন আহমেদের বোতল ভূত নিয়ে হাজির শাওন

হুমায়ূন আহমেদের বোতল ভূত নিয়ে হাজির শাওন

হুমায়ূন আহমেদের অসংখ্য নাটকে অভিনয় করেছেন মেহের আফরোজ শাওন। সিনেমাতেও অভিনয় করেছেন। হুমায়ূন আহমেদের গল্প উপন্যাস নিয়ে নাটকসিনেমাও নির্মাণ করেছেন শাওন। সেই ধারাবাহিকতায় আরও একটি নতুন নাটক নিয়ে হাজির হলেন তিনি।

এবার হুমায়ূন আহমেদের লেখা ‘বোতল ভূত’ নামের একটি শিশুতোষ গল্পকে টেলিছবিতে রূপ দিয়েছেন শাওন। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, ঝুনা চৌধুরী, আজাদ আবুল কালাম, আব্দুল্লাহ রানা, খলিলুর রহমান কাদেরী, ওয়াসেক, শাহ্নাজ সুমি, আফরোজা বেগম, মতিউর রহমান মতি, মোঃ ইব্রাহিম, প্রিনন, ঋত, জয়েত, নীল, জারিফ, অনিন্দ্য, নির্জন, আনন, ধ্রুব, জিহাদ, সায়রী, জয়শ্রী ও তাহজীব।

হুমায়ুন নামের এক দুষ্টু ছেলে এই টেলিছবিটির কেন্দ্রবিন্দু। এখানে দেখা যাবে, হুমায়ুন ছাত্র হিসাবে ভালো নয়। ক্লাশের ৩২ জনের মধ্যে ওর রোল ৩২। তবে ওদের ক্লাশে যে ছেলেটা একদম কথা বলে না, সে হল মুনির। ও খুব ভালো ছাত্র।

মুনির হুমায়ুনকে জিজ্ঞেস করে, ভূত পুষবে নাকি? একদিন দেখতে অবিকল রবীন্দ্রনাথের মতো এক লোক বোতলে ভরে একটা ভূত উপহার দিল হুমায়ুনকে। এই ভূত আর হুমায়ুনকে নিয়েই এগিয়ে চলেছে ‘বোতল ভূত’র গল্প।

নির্মাতা সূত্রে জানা গেছে, টেলিছবিটি দুরন্ত টিভিতে বুধবার রাত ১০ টায় প্রচারিত হবে। বৃহস্পতিবার দুপুর ৩টায় পুনঃপ্রচারিত হবে এটি।

সূএ:জাগো নিউজ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

চলচ্চিত্র অভিনেতা বাবর আর নেই

অবশেষে থেমে গেল অসুখের সঙ্গে সকল লড়াই। আর কখনোই চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পড়ে থাকতে ...

নাটোরে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়, নিউজ ডেস্কঃ নাটোরের লালপুরে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *