হাসুমনি’র পাঠশালার আয়োজনে বুড়িগঙ্গায় শেখ হাসিনার জন্মোৎসব পালিত

হাসুমনির পাঠশালার আয়োজনে শপথ গ্রহন, আলোচনা সভা ও ৭৬ টি নৌকা প্রদর্শনীর মাধ্যমে ঢাকার বুড়িগঙ্গা নদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালন করা হয়েছে। ২৮ সেপ্টেম্বর বুধবার বিকালে বুড়িগঙ্গা নদীর জিনজিনা ফেরিঘাট এলাকায় এ আয়োজন করা হয়।

অনুষ্ঠানে হাসুমনির পাঠশালার সভাপতি মারুফা আক্তার পপির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয় এর সিনিয়র সচিব মোঃ আমিনুল ইসলাম খান,পানি সম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় স্থানীয় সরকার অতিরিক্ত সচিব স্মৃতি করমকার, ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেলসুপার সুভাষ কর্মকার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ সহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আজকে আমাদের জন্য বিশেষ গুরুত্বপূর্ন একটি দিন। আজকে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি আছেন বলেই আমরা সামনে এগুনোর সাহস পাই। তিনি আছেন বলেই আমরা দিন বদলের স্বপ্ন দেখি। আজকে উন্নত বিশ্বের নেতারা আমাদের নিয়ে কথা বলেন, আমাদের অনেক দেশ উদাহরন হিসেবে বিবেচনা করেন তার একমাত্র কারন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাক প্রতিবন্ধী কে ধর্ষনের পর গায়ে আগুন দিয়ে হত্যা

কেরানীগঞ্জের কলাতিয়া এলাকা থেকে বাক প্রতিবন্ধী এক নারীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ …

error: Content is protected !!