সোনাগাজীতে নির্বাচনের জেরে মেম্বার পদপ্রার্থীর সমর্থককে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিনিধি: নির্বাচনের আগেরদিনই সোনা গাজীর ৫ নং চর দরবেশ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আলমগীর হোসেনের সমর্থক সাখাওয়াত হোসেন বাবলু মারধরের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। কেড়ে নেয়া হয় তার মোবাইল, মানিব্যাসহ নগদ প্রায় ৫হাজার টাকা। তিনি কারামতিয়া বাজারের গ্রামীন ফ্যাশনের মালিক।

শনিবার (২৫ডিসেম্বর) ৫নং চর দরবেশ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের জান মোহাম্মদ মিয়াজী বাড়ি মসজিদের সামনে রাত ০৮ টার দিকে ঘটনাটি ঘটে।

ভুক্তভোগী বাবলু জানান, ফুটবল মার্কায় নির্বাচন করা আলমগীর হোসেনের সমর্থক হওয়ায় তার উপর অতর্কিত হামলা করে আরেক মেম্বার পদপ্রার্থী মোরগ প্রতীকের আব্দুর রহিমের কর্মী ইয়াবাখোর বলে পরিচিত তানভীর হাসান শান্ত(২৫), হোসাইন(৩০), গরু ব্যাবসায়ী হেলাল(৩৮), কানা ফারুক(৩৫) ও আরো ০৮/১০ জন বহিরাগত। এর মধ্যে কানা ফারুক আব্দুর রহিম মেম্বারের আপন ভাই বলে জানা যায়।
এসময় তার হাতে থাকা প্রায় ২৫ হাজার টাকা দামের স্মার্টফোন কেড়ে নেয় শান্ত।

প্রত্যক্ষদর্শী গ্রামবাসীদের মধ্যে কয়েকজন (নাম প্রকাশে অনিচ্ছুক) জানান, হটাৎ তারা একজনের মাগো মাগো বলে চিৎকার শুনতে পায়। এবং ঘর থেকে বেরিয়ে দেখে ১২/১৪ জন মিলে এলোপাতাড়ি কিল, ঘুষি মারতে থাকে বাবলুকে। এক পর্যায়ে গ্রামবাসী এগিয়ে আসার চেষ্টা করলে একনাগাড়ে ১০/১৫ টা ককটেল ফাটিয়ে পালিয়ে যায় হামলাকারীরা।

আলমগীর হোসেনের আরেক সমর্থক হাসান ফারাবিকে মারধর করার জন্যও ৪/৫ বার তার বাড়ির আশেপাশে ঘুর ঘুর করেছে শান্ত গ্যাংরা।
এছাড়া আরো এক সপ্তাহ আগে থেকেই নানাভাবে আলমগীর হোসেনের কর্মী সমর্থকদের হুমকি দিয়ে আসছে আব্দুর রহিমেরর সমর্থকরা।

এই ব্যাপারে মেম্বার পদপ্রার্থী আলমগীর হোসেন জানান, ” সুষ্ঠ নির্বাচন হলে তারা হেরে যাবে জেনেই নানাভাবে আমার কর্মী সমর্থকদের হুমকি ধামকি দিয়ে আসছে আব্দুর রহিমের সমর্থকরা। আজকে আমার ব্যাবসায়ী ছোট ভাই বাবলুর উপর অতর্কিত হামলা করে। এই ব্যাপারে আমি আইনের আশ্রয় নিব।”

এই ব্যাপারে মোরগ প্রতীকের মেম্বার পদপ্রার্থী আব্দুর রহিমের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!