সেলিম খন্দকার ফাউন্ডেশনের মতবিনিময়

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সেলিম খন্দকার ফাউন্ডেশনের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।শনিবার দুপুরে উপজেলা সদরের পাঠানপাড়া মোড়ে ক্যাফে এরাবিয়ান খেবজা এন্ড ফুচকা হাউস মিলনায়তনে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজসেবী মো: সেলিম খন্দকারের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের মহাসচিব মাওলানা মমিন উদ্দিন ওসমানী।

এছাড়াও উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান খন্দকার তারেক আহমেদ, ভাইস চেয়ারম্যান সোহেল ঠাকুর, মজিবুর পাঠান, সাংগঠনিক সচিব মীর মমিন আলী, ভাইস চেয়ারম্যান রাকিবুর রহমান, সহকারী সাংগঠনিক সম্পাদক প্রবীর কুমার সিংহ রায়,পাকশিমুল ইউনিয়ন শাখার আহবায়ক আবুল কাশেম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ইন্দ্র মোহন দাস, পাকশিমুল ইউনিয়ন শাখার আবদুল ওয়াদুদ, শাহবাজপুর ইউনিয়ন শাখা আহবায়ক শাহ মোহাম্মদ ইকবাল হোসেন, পাকশিমুল ইউনিয়ন সদস্য সচিব আব্দুল জলিল, শাহবাজপুর ইউনিয়ন সদস্য সচিব এস এম তোফাজ্জল প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন নেতৃবৃন্দ, সমাজকর্মী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী ও সুধী সমাজের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিম খন্দকার তার বক্তব্যে বলেন, “সেলিম খন্দকার ফাউন্ডেশন সরাইল ” একটি অলাভজনক ও অরাজনৈতিক প্রতিষ্ঠান। এই ফাউন্ডেশনের মাধ্যমে মানুষের সেবা করতে চাই। আমার ব্যক্তিগত অর্থায়নে আর আপনাদের সকলের সক্রিয় অংশগ্রহণে সমাজের অসহায় মানুষের পাশে মানবিক সহায়তার পরিসর আরো বিস্তৃত করবো আগামী দিনে।

উপস্থিত সকলের উদ্দেশ্যে তিনি আরো বলেন আপনারা আমার পাশে থাকলে মানবিক কাজে আমার মনোবল আরো বাড়বে। উল্লেখ্য মতবিনিময় সভায় কেষ্ট কবি খ্যাত কবি সরদার নাজমুল কবির ইকবাল (ইসমোনাক)কে ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা দেওয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নাটোর-১ আসনে মনোনয়ন পত্র কিনেছেন ২২ জন!

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাশীল আওয়ামী লীগ ও ১৪ …

error: Content is protected !!