সিলেট ক্ষতিগ্রস্ত ২ হাজার পরিবারে ত্রাণ দিচ্ছে নরসিংদী আওয়ামীলীগ

 হৃদয় এস সরকার, নরসিংদী : সিলেট ও সুনামগঞ্জে দুর্গত এলাকার বিভিন্ন আশ্রয় কেন্দ্র ও পানি বন্দি ক্ষতিগ্রস্ত বাড়িঘরে গিয়ে  জরুরি বিভিন্ন খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করছে নরসিংদী জেলা ও শহর আওয়ামীলীগ। মঙ্গলবার রাত থেকে তাদের এই কার্যক্রম শুরু হয়েছে। নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র মো: কামরুলজ্জামান কামরুলের সৌজন্যে এই ত্রাণ দেয়া হচ্ছে।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পীরজাদা কাজী মোহাম্মদ আলী, শহর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র মোঃ কামরুজ্জামান কামরুল, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ,সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন বলেন, অতিবিৃষ্টি এবং উজান থেকে নেমে আসা ঢলের পানিতে আকর্ষিক বন্যার কবলে পড়েছে সিলেটবাসী। বন্যায় সিলেট ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে ও  দুর্ভোগে পরেছে অসংখ্য মানুষ। বিশেষ করে বন্যা কবলিত এলাকায় দেখা দিয়েছে তীব্র খাদ্য সংকট। এমনই অবস্থাতে নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি কামরুলজ্জামানের ব্যক্তিগত উদ্যোগে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হচ্ছে। এ বিতরণে অংশগ্রহণ করেছি আমরা জেলা আওয়ামীলীগ, শহর আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠন।

আমরা সুনামগঞ্জে ক্ষতিগ্রস্ত বিভিন্ন স্থান ঘুরে অসহায় মানুষদের কাছে ত্রাণ ও বস্ত্র বিতরণ করছি। আমি সমাজের সকল মানুষদের সিলেটবাসীর এই, খারাপ সময়ে তাদের পাশে দাড়াতে আহবান জানাই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম …

error: Content is protected !!