সিলেট,সুনামগঞ্জের বন্যার্তদের পাশে ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’

ডেস্ক রিপোর্ট: সিলেট ও সুনামগঞ্জ জেলার বিভিন্ন স্থানে বন্যাদুর্গতদের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরণ করেছে ২০০১ সালের এসএসসি ব্যাচের দেশের একমাত্র শক্তিশালী ব্যাচমেট ভিত্তিক অনলাইন সংগঠন ফেসবুক গ্রুপ ‘এসএসসি বন্ধন-২০০১ বাংলাদেশ’।

গত ৬ জুলাই (বুধবার) সিলেটের বালাগঞ্জ উপজেলা এবং সুনামগঞ্জ জেলার
করচার হাওর এলাকায় উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করে সংগঠনটি।

নগদ অর্থ বিতরণের সময় গ্রুপ এডমিন ও বন্ধন কার্যকরী কমিটির সভাপতি মোহাম্মাদ মুনির হোসেন বলেন, যেকোন দুর্যোগ পরিস্থিতিতে আমাদের সামাজিক কার্যক্রম অব্যাহত থাকবে। ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ ভবিষ্যতেও যেকোন ধরনের মানব সৃষ্ট ও প্রাকৃতিক দুর্যোগে জনসাধারণে পাশে থাকবে। মানবিক বিপর্যয় রোধে সামাজিক দায়বন্ধতার অংশ হিসেবেই ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর ব্যাপারে ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ অঙ্গীকারবদ্ধ।

এ সময় উপস্থিত ছিলেন ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ এর ভার্চুয়াল গ্রুপের প্রতিষ্ঠাতা,এডমিন প্যানেল সদস্য ও বন্ধন কার্যকরী কমিটি সভাপতি মোহাম্মদ মুনির হোসেন, এডমিন প্যানেল সদস্য ভার্চুয়াল গ্রুপ উপদেষ্টা ও বন্ধন কার্যকরী
কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোক্তাদির হোসেন মোক্তার, এডমিন প্যানেল সদস্য ভার্চুয়াল গ্রুপ মডারেটর ও বন্ধন কার্যকরী কমিটির উপদেষ্টা আল মাহমুদ কবির রোমেল, এডমিন প্যানেল সদস্য ভার্চুয়াল গ্রুপ মডারেটর ও বন্ধন কার্যকরী
কমিটির কোষাধ্যক্ষ মৌসুমী ইয়াসমীন মৌ।

এছাড়াও উপস্থিত ছিলেন বন্ধন প্রতিষ্ঠাকালীন সদস্য জেরিন সুলতানা, মীর রাফসান, সিলেটের রুহুল আমিন, আজাদ তালুকদার, সিলেটের বালাগঞ্জ এলাকায় পুলিশ কর্মকর্তা হাফিজুর রহমান প্রমুখ।

অপরদিকে সুনামগঞ্জ জেলায় উপস্থিত ছিলেন সংগঠনের সুনামগঞ্জ কার্যকরী কমিটির সভাপতি মুছিহুর রহমান জুনায়েদ। সাধারণ সম্পাদক সয়দা ফারহানা ইমা, সহ-সভাপতি শামীমুল হাসান, সাংগঠনিক সম্পাদক, আইন উদ্দিন ও কোষাধধ্যক্ষ জাহিরুল ইসলাম সহ আরও অনেকে।

প্রসঙ্গত, ২০০১ সালে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা দেশে ও বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধুদের একত্রিত করে বন্ধুত্বের বন্ধন দৃঢ় করার লক্ষ্যেই ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ নামক এই অনলাইন ভিত্তিক সংগঠন সৃষ্টি করা হয়।

‘বন্ধন দৃঢ় হোক বন্ধুত্বে” এই স্লোগানকে সামনে রেখে প্ল্যাটফর্ম সৃষ্টির শুরু থেকেই দেশের অসহায়, এতিম, সমাজের সুবিধাবঞ্চিত ও বিপদগ্রস্ত বন্ধুদের পাশে দাঁড়ানোসহ দেশের নানান প্রাকৃতিক দুর্যোগের পর এসএসসি ২০০১ এর বন্ধুরা একত্রিত হয়ে কাজ করে যাচ্ছে।

যার ধারাবাহিকতায় চলমান প্রাকৃতিক দুর্যোগ মুহূর্তে ‘এসএসসি বন্ধন ২০০১ বাংলাদেশ’ গ্রুপের বন্ধুরা পাশে বন্যার্তদের সহায়তায় পাশে দাঁড়িয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেডের উদ্বোধন

হৃদয় এস সরকার, নরসিংদী:  নরসিংদীতে পিকি বাংলাদেশ ই-কমার্স লিমিটেড নামে একটি অনলাইন বিপণি বিতানের কার্যক্রম …

error: Content is protected !!