Breaking News
Home / সারাদেশ / সিরাজগঞ্জে গৃহবধুর অর্ধ-গলিত লাশ উদ্ধার

সিরাজগঞ্জে গৃহবধুর অর্ধ-গলিত লাশ উদ্ধার

সজিবুল ইসলাম হৃদয়ঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় সেতু খাতুন (১৯) নামের এক গৃহবধু প্রায় অর্ধ-গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার ঘাটিনা রেল সেতুর অদূরে একটি পাট ক্ষেত থেকে সেতুর প্রায় অর্ধ-গলিত লাশ উদ্ধার করা হয়। নিহত সেতু উপজেলার ঘাটিনা মধ্যপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে এবং বেতকান্দি গ্রামের বাকপ্রতিবন্ধী কাবিউল ইসলাম কারির স্ত্রী।

উল্লাপাড়া পুলিশ সার্কেলের এএসপি গোলাম রহমান মেয়েটির বাবার বাড়ির উদ্ধৃতি দিয়ে স্থানীয় গণমাধ্যম কর্মীদেরকে জানান, সেতুর ইতোপূর্বে উল্লাপাড়া পৌর শহরের গুচ্ছ গ্রামে বিয়ে হয়েছিল। মাস ছয়েক আগে সেখান থেকে সেতু তালাক প্রাপ্ত হন। এরপর দুথমাস আগে উল্লাপাড়ার বেতকান্দি গ্রামের মোঃ শান্তা ইসলামের ছেলে বাকপ্রতিবন্ধী কাবিউল ইসলামের সঙ্গে সেতুর আবার বিয়ে হয়। দ্বিতীয় স্বামীর বাড়িতে সেতু ভালোই ছিল। গত বৃহস্পতিবার থেকে সেতু নিখোঁজ ছিলেন। এরপর সোমবার সকালে তার লাশ ধুইঞ্চা ক্ষেত থেকে উদ্ধার করা হয়। সেতুকে ৩/৪ দিন আগে খুন করে লাশ ধুইঞ্চা ক্ষেতে ফেলে রাখা হয় বলে ধারণা করা হচ্ছে। সেতু কিভাবে মারা গেলেন বা কিভাবে খুন হলেন এখনও সঠিকভাবে তা জানা যায় নি। তবে পুলিশ বিষয়টির তদন্ত শুরু করেছে বলে উল্লেখ করেন এএসপি।

উল্লেখ্য, স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সেতুর বাবা হত্যার অভিযোগ এনে এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

নিউজ ঢাকা ২৪ https://www.facebook.com/newsdhaka24/

আরো পড়ুন; অবশেষে গ্রেপ্তার যুবলীগ নেতা সম্রাট !https://newsdhaka24.com/%e0%a6%85%e0%a6%ac%e0%a6%b6%e0%a7%87%e0%a6%b7%e0%a7%87-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%af%e0%a7%81%e0%a6%ac%e0%a6%b2%e0%a7%80%e0%a6%97/

অবশেষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। ৫ অক্টোবর, শনিবার দিবাগত রাত ১২টার দিকে কুমিল্লা থেকে যুবলীগের এই নেতাকে গ্রেপ্তার করা হয়।

৬ অক্টোবর, রবিবার সম্রাটকে আদালতে তোলা হবে বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

মেঘনা নদী থেকে আটক ৬ জেলে

হৃদয় এস সরকার,নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মেঘনা নদীতে মা ইলিশ ধরার নিষেধাজ্ঞা উপেক্ষা করে ইলিশ শিকারের ...

সিরাজগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১, অাহত ৩

সজিবুল ইসলাম হৃদয়ঃ সিরাজগঞ্জে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয়ের এক পথচারী নারী নিহত হয়েছেন। এ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *