সহায়ক কর্মচারী সমিতির সভাপতি লিংকন, সাধারণ সম্পাদক ফরিদ

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সহায়ক কর্মচারী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে ভোটগ্রহণ চলে। বিকাল ৫ টায় ফলাফল প্রকাশ করেন প্রধান নির্বাচন কমিশনার।

এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আব্রাহাম লিংকন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ফরিদ উদ্দিন।

নবগঠিত কমিটির অন্যরা হলেন- সহসভাপতি আমিরুল ইসলাম, সহসাধারন সম্পাদক এম এ ইসলাম শামীম, সাংগঠনিক সম্পাদক রয়েল ইসলাম, কোষাধ্যক্ষ সাখাওয়াত হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক হাবিবুর রহমান।

সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক আখতার হোসেন খান, ধর্মীয় ও সমাজকল্যাণ সম্পাদক আজিজুল হক, মহিলা বিষয়ক সম্পাদিকা মমতাজ পারভিন। এছাড়া কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন অছিয়ত খান, ফরিদা পারভীন, মিজানুর রহমান।

সমিতির নবনির্বাচিত সভাপতি আব্রাহাম লিংকন বলেন, ‘ সবাই আমাকে যে দায়িত্ব অর্পণ করেছে, তা যথাযথভাবে পালন করার চেষ্টা করব। সংগঠনের স্বার্থে আমরা একযোগে কাজ করবো।’

প্রধান নির্বাচন কমিশনার অর্থ হিসাব শাখার ডেপুটি রেজিস্ট্রার আব্দুল মান্নান বলেন, সমিতির নির্বাচন সু্ষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!