সর্বস্তরের মানুষকে ঈদের শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন রাতুল

সদ্য নির্বাচিত ঢাকা জেলা(দঃ) ছাত্রলীগ এর-যুগ্ন সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রাতুল দেশবাসী সকল মুসলিম ভাই-বোনদের আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অগ্রীম আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় রাতুল বলেন, বৈশ্বিক মহামারী রূপ নেয়া করোনা ভাইরাসের  মাঝে ২ টি ঈদ অতিবাহিত হওয়ার পরে আবারো  আমাদের কাছে এসে উপস্থিত মহা খুশীর দিন। প্রাণঘাতী করোনা সরে নতুন প্রানের সঞ্চার হোক দিগন্তজুড়ে।

এ প্রত্যাশা ব্যক্ত করে রাতুল বলেন, “পবিত্র এই দিনে আমি মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। সবাইকে ঈদের শুভেচ্ছা—‘ঈদ মোবারক’।

এ ছাড়াও তাকে ঢাকা জেলা(দঃ) ছাত্রলীগ এর-যুগ্ন সাধারণ সম্পাদক  করায়, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জননেতা নসরুল হামিদ বিপু  (এমপি ঢাকা-৩)। কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান  এবং দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি শাহীন আহমেদ, দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ম.ই মামুন  এবং বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদীর সুজন

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন নরসিংদী মো. সুজন সরকার। সে স্কুল জীবন …

error: Content is protected !!