সরকার বেশী দিন ক্ষমতায় নাইঃ গয়েশ্বর

এই সরকার আর বেশী দিন ক্ষমতায় নাই। এই দেশে সব জিনিসের দাম বেড়েছে। শুধু দাম কমেছে দুটি জিনিসের নারী ও শিশুর। তিনি পুলিশকে উদ্দেশ্য করে বলেন আমাকে গুলি করলে যদি চাল, ডাল, তেল, বিদ্যুৎ, গ্যাস ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য কমে তবে আমাকে গুলি করুন। আমি শার্টের বোতাম খুলে দিচ্ছি। দ্রব্য মূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। ১/১১ তে আওয়ামী লীগের কোন নেতা কর্মী শেখ হাসিনার মুক্তি দাবী করেনি।

আমি গয়েশ্বর রায় শেখ হাসিনার মুক্তি দাবী করেছিলাম। আজ সকাল ১০টায় জিনজিরা বাস রোড কেরাণীগঞ্জ বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দক্ষিণ কেরাণীগঞ্জ বিএনপি ও তার অঙ্গসংগঠন আয়োজিত নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতি এবং সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে এ কথা বলেন।

গয়েশ্বর রায় আরো বলেন, পুলিশ কর্মকর্তাদের জনগনের সেবা দেওয়ার সুযোগ নেই। তারা বিভিন্ন ভিআইপিদের প্রেৌটকল নিয়ে ব্যস্ত থাকেন। সমস্ত পুলিশ কর্মকর্তা খারাপ নয় কিছু সংখ্যক খারাপ পুলিশ কর্মকর্তার জন্য সমস্ত পুলিশ বাহিনী দুর্নামের ভাগি হচ্ছেন। ঈশ্বর যদি আগামীতে কোন দিন আমাদেরকে ক্ষমতায় আনে তবে আওয়ামী লীগের এই অত্যাচারের কোন প্রতিশোধ নেব না। সবাই মিলেমিশে দেশের উন্নয়নের জন্য কাজ করবো।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী বলেন, জিনজিরা আসার সাথে সাথে যে পরিবেশ দেখতে পেলাম, কোন একটি গনতান্ত্রিক সরকার ক্ষমতায় থাকলে এ পরিবেশ থাকতে পারে না। এখানে এসে মনে হচ্ছে আমরা যুদ্ধের ময়দানে এসেছি। সাধারন মানুষ আজকে ঠিক মতো বাজার করে খেতে পারে না। সামনে রোযা, রোযার আগেই জিনিস পত্রের দাম বৃদ্ধি পেয়েছে। সরকার ফ্লাই্ওভার দেখায়, উড়াল সেতু দেখায়, আর নারীর নির্যাাতন করে। সরকারের আত্মীয় স্বজনরা আঙুল ফুলে কলাগাছ হচ্ছে, আর সাধারন মানুষ না খেয়ে মরছে। ক্ষমতাশীল দলের লোকজনরাই সিন্ডিকেট করে বাজারে জিনিস পত্রের দাম বাড়াচ্ছে।

সভাপতির বক্তব্যে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি সভাপতি নিপুন রায় চৌধুরী বলেন, বিএনপি জনগনের আস্থার প্রতীক। বিএনপি জনগনের দল। যতবার বিএনপি ক্ষমতায় এসেছে জনগনের ভোটের মাধ্যমে এসেছে। যতবার আওয়ামীলীগ ক্ষমতায় এসেছে ষড়যন্ত্রকারীদের সাথে আতাত করে ষড়যন্ত্র করে এসেছে। আজকে জিনজিরায় আমাদের কর্মসূচীকে কেন্দ্র করে অঘোষিত কারফিউ জারি করা হয়েছে। গতকাল রাতে আমাদের উপর আওয়ামীলীগের কর্মী বাহিনী হামলা চালিয়েছে। তারপরেও আমাদের বন্ধ করে রাখতে পারেন নি। কেরানীগঞ্জে যে শাষনতন্ত্র কায়েম হচ্ছে এটা বাকশাল শাষনতন্ত্র কায়েম হচ্ছে। জনগনের উদ্দ্যেশ্যে বলতে চাই, সময় থাকতে আপনারা বিএনপির পক্ষে দাড়ান। আমরা দেশের গনতন্ত্র পুনুরুথান করবো। দ্রব্যমূল্যের দাম কমানো না হলে সরকার পতনের আন্দোলনে যাবো আমরা।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র সভাপতি এডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন , দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, জিনজিরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ওমর শাহ নেওয়াজ সহ দক্ষিণ কেরাণীগঞ্জের বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেত্রীবৃন্দ।

এর আগে শুক্রবার রাতে জিনজিরা বিএনপি প্রধান কার্যালয়ের পাশে শনিবারের অনুষ্ঠানে স্টেজ তৈরী কালে হামলা চালায় আওয়ামীলীগের নেতাকর্মীরা। এসময় তারা নিপুন রায় চৌধূরীকে বিএনপি কার্যালয়ে অবুরদ্ধ করে রাথে বলে জানায় বিএনপির নেতা কর্মীরা।#

 

 

 

 

দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র সভাপতি এডভোকেট নিপুন রায় চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি’র স্থায়ী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবীর রিজভী, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপি’র সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, জিনজিরা ইউনিয়ন বিএনপি’র সভাপতি ওমর শাহ নেওয়াজ সহ দক্ষিণ কেরাণীগঞ্জের বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেত্রীবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প অর্থায়নে স্কুলে বেঞ্চ বিতরন

ঢাকার কেরানীগঞ্জে উপজেলা পরিচালন উন্নয়ন প্রকল্প,স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো- অপারেটিভ এজেন্সী( জাইকা) …

error: Content is protected !!