সরকার পরিকল্পিতভাবে গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠান ধ্বংস করেছে: মির্জা ফখরুল ইসলাম

ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার অত্যন্ত পরিকল্পিতভাবে প্রথম থেকেই বাংলাদেশের গণতন্ত্র ধ্বংসের কাজে লিপ্ত, সর্বশেষ গত কয়েক বছরে গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠান তারা ধ্বংস করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার(৪ঠা অক্টোবর) দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন তেঘুরিয়া ইউনিয়নের মির্জাপুরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে শারদীয় দুর্গাপূজা পরিদর্শনে গিয়ে তিনি একথা বলেন।

 

এ সময় তিনি আরো বলেন, ১৯৭১ সালে দল মত নির্বিশেষে একটি গণতান্ত্রিক দেশ প্রতিষ্ঠায় আমরা যুদ্ধ করেছিলাম।কিন্তু দুর্ভাগ্য আমাদের আজকের ৫০ বছর পরেও আমাদের আশা-আকাঙ্ক্ষার কোনো বাস্তবায়ন দেখছি না। দেবী দুর্গার আবির্ভাব হয়েছিল অসুর বধ করে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার জন্য, আজকের এই দিনে আমাদের শপথ নিতে হবে, আমাদেরকে যে দানব সরকার নির্যাতন করছে,ভোটের অধিকার কেড়ে নিয়েছে, নেতাকর্মীদের মিথ্যা মামলায় হয়রানি করছে অবিলম্বে সেই অশুভ শক্তিকে পরাজিত করে সত্য ও ন্যায় প্রতিষ্ঠা করতে হবে। এই হোক আজকের অঙ্গীকার।

 

এসময় অন্যান্যের মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি’র ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি নাজিম উদ্দিন মাস্টার,ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট নিপুন রায়, দক্ষিন কেরানীগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক মুজাদ্দেদ আলী বাবু, সাংগঠনিক সম্পাদক ঈশা খাঁ,সাবেক যুবদল সভাপতি মোকাররম হোসেন সাজ্জাদ সহ উপজেলা বিএনপির বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাক প্রতিবন্ধী কে ধর্ষনের পর গায়ে আগুন দিয়ে হত্যা

কেরানীগঞ্জের কলাতিয়া এলাকা থেকে বাক প্রতিবন্ধী এক নারীকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণের পর পুড়িয়ে হত্যার অভিযোগ …

error: Content is protected !!