Breaking News
Home / কেরানীগঞ্জ / সদরঘাট টার্মিনালে লঞ্চে খুন

সদরঘাট টার্মিনালে লঞ্চে খুন

এ.এইচ.এম সাগর:

ঢাকার সদরঘাট লঞ্চটার্মিনালে লঞ্চের পাক ঘরে বাবুর্চিকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত বাবুর্চির নাম মোঃ রুবেল মুন্সি (২২)। ঘটনাটি ঘটেছে গতকাল (শুক্রবার) দুপুরে সদরঘাট লঞ্চ টার্মিনালের ২নং ঘাটে কিত্তনখোলা-২ নামক লঞ্চের পাক ঘরে।

নিহতের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার সদর থানার শিয়ালী এলাকায়। তার পিতার নাম আব্দুল গনি মুন্সি। এ ঘটনায় হত্যার অভিযোগ উঠেছে একই লঞ্চের হোটেল বয় ইয়ামিন হোসেন ইসতির বিরুদ্ধে। ঘটনার পর পর ইয়ামিন হোসেন ইসতি (২০) দৌড়ে পালিয়ে যায়। খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

কিত্তনখোলা-২ লঞ্চের কর্মচারী আবু তালেব জানান, নিহত রুবেল এবং হত্যাকারী ইসতি লঞ্চের হোটেলে কাজ করতেন। নিহত রুবেল ছিলেন বাবুর্চি আর ইসতি হোটেল বয়।  ঘটনার আগে হোটেলের পাকঘরে হোটেলের সকল কর্মচারী একত্রে বসে রান্নার ব্যবস্থা করতে ছিলেন। নিহত বাবুর্চি রুবেল বয় ইসতিকে তরকারী কাটার জন্য বলেন। ইসতি বাবুর্চির কথামত তরকারী কাটতে না পারলে বাবুর্চি রুবেল তাকে গালাগালি করতে থাকে। এক পর্যায়ে ইসতি রাগের মাথায় তরকারী কাটার বটি দিয়ে রুবেলকে এলাপাথারী কোপাতে থাকে। বটির কোপের আঘাতে রুবেল হোটেল মেঝেতে পড়ে যায় এবং প্রচুর রক্ত ক্ষরন হতে থাকলে তখন ইসতি দৌড়ে পালিয়ে যায়। এ সময় কয়েকজন ষ্টাফ তার পিছু নিয়ে ধরতে পারেনি।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ ইমরান উকিল জানান, ঘটনার খবর পেয়ে সদরঘাট লঞ্চ টার্মিনালের ২নং ঘাটে কিত্তনখোলা-২ লঞ্চের পাকঘরের ভিতরে প্রবেশ করে নিহত বাবুর্চির লাশ পড়ে থাকতে দেখি। পড়ে লাশের সুরতহাল তৈরী করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। এই ঘটনায় ওই লঞ্চের চারজন ষ্টাফকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে এসেছি। প্রাথমিকভাবে যা জানতে পেরেছি তা হচ্ছে তাকারী কাটা নিয়ে বাবুর্চি এবং হোটেল বয়ের মধ্যে তর্কবিতর্কের এক পর্যায়ে বয় বাবুর্চিকে বটি দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। হত্যাকারী ইসতি গ্রেপ্তার হলে এর আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। #

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About এ এইচ এম সাগর

Check Also

৫০ লাখ টাকার প্রতারনার অভিযোগ

ব্যবসার কথা বলে ছলে-বলে-কৌশলে চার ব্যক্তিকে বোকা বানিয়ে ৪০লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বদরুলের ...

বৈরী আবহাওয়ায় বুড়িগঙ্গায় গরুর ট্রলার ডুবি

সারা দেশের ওপর দিয়ে ঘুর্নিঝড় বুলবুল প্রবাহিত হয়ে যাচ্ছে। বুলবুলের কারনে দেশের সব জায়গার আবহাওয়া ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *