সংরক্ষিত আসনে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মিসেস শিলারা ইসলাম

সামসুল ইসলাম সনেট : একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে এমপি প্রার্থী হতে আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কেরানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান, বর্তমান জেলা পরিষদ সদস্য ও ঢাকা জেলা যুব মহিলা লীগের সভাপতি মিসেসঃ শিলারা ইসলাম ।

গতকাল মঙ্গলবার ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। এ সময় তার সাথে ছিলেন কেরানীগঞ্জ মডেল থানা যুব মহিলা লীগের সভাপতি রেশমা জামান, সাভার থানার আহবায়ক নাজমুন নাহার, কেরানীগঞ্জ দঃ থানা যুব মহিলা লীগের সভাপতি অ্যাডভোকেট রাশেদা খানম মিনু, সাধারণ সম্পাদক নিগার সুলতানা সহ ঢাকা জেলার বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ।

একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের সদস্য হতে প্রথম দিনেই আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ৬২৩ জন। গতকাল মঙ্গলবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তারা। এর আগে, সকালে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কার্যক্রমের উদ্বোধন করেন।

উল্লেখ্য, আগামী ১৮ জানুয়ারি মধ্যে মনোনয়ন পত্র জমা দিতে হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রাপ্ত ২৫৭ আসনের বিপরীতে একক দল হিসেবে ৪৩টি আসনে মনোনয়ন দিতে পারবে আওয়ামী লীগ। ঢাকা জেলার প্রভাবশালী ও তৃণমূলে ব্যাপক জনপ্রিয় এ নেত্রী সবার দোয়া ও সহযোগিতায় এমপি হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড় তে ভুমিকা রাখতে চান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. …

error: Content is protected !!