Breaking News
Home / ক্যারিয়ার / শ্রেষ্ঠ সভাপতি হলেন মোঃ মফিজ উদ্দিন তালুকদার
শ্রেষ্ঠ সভাপতি

শ্রেষ্ঠ সভাপতি হলেন মোঃ মফিজ উদ্দিন তালুকদার

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী তালুকদার পরিবারের বিশিষ্ট্য শিক্ষানুরাগী বিদ্যুৎসাহী প্রয়াত জনাব মোঃ হাবিবুর রহমান তালুকদারের কনিষ্ট পুত্র জনাব মোঃ মফিজ উদ্দিন তালুকদার নিজ ইউনিয়নের ১৪০ নং শারমীন কামাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  সভাপতি নির্বাচিত হয়ে জাতীয় প্রাথমিক শিক্ষাপদক ২০১৯এর জেলা পর্যায়ে প্রতিযোগিতায় শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছেন।

উক্ত বিদ্যালয়টি ১৫০০ প্রকল্পের আওতায় ২০১৩ খ্রি. প্রতিষ্ঠিত হয়েছে এবং তিনি ২০১৮ সালের জুলাই মাসের ২১ তারিখ থেকে সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। বিদ্যালয় প্রতিষ্ঠার পর জনাব মোঃ মফিজ উদ্দিন তালুকদারই প্রথম ঝগঈ সভাপতি নির্বাচিত হন।

তিনি বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়মূলক কাজ করেছেন। তিনি মনে করেন একটি বিদ্যালয়ের শিশুদের গুণগত শিক্ষা নিশ্চিত করতে হলে কমিউনিটি পার্টিসিপেশন সবচেয়ে গুরুত্বপুর্ন বিদ্যালয় এলাকায় প্রতিটি অভিভাবককে চিন্তা করতে হবে। এই বিদ্যালয়টি আমাদের নিজেদের শুধু সরকারী বিদ্যালয় মনে করলে চলবে না। সকল শ্রেণির জনগণ যখন মনে করবে এটি আমার বিদ্যালয় তখন তাদের মধ্যে Ownership তৈরি হবে। আর তখনই একটি বিদ্যালয় সফলতার শীর্ষে অবস্থান করবে বলে আমি মনে করি।

নিউজ ঢাকা

আরো পড়ুন,কেরানীগঞ্জের বিভিন্ন আবাসিক এলাকায় রাসায়নিক গুদাম; দ্রুত না সড়ালে আবারো দুর্ঘটনার আশঙ্কা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

ধর্ষণের প্রতিবাদে

ঢাবি ছাত্রী ধর্ষণের প্রতিবাদে রাজশাহী কলেজে মানববন্ধন

সজিবুল ইসলাম হৃদয়ঃ রাজশাহী কলেজে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনে ধর্ষকের ...

সজীব এর

আসছে আহমেদ সজীব এর কন্ঠে “তোর বুকে যতনে কারে রাখিস

গানটি লিখেছেন নূর মোহাম্মদ রিপন আর সুর ও সঙ্গীত পরিচালনায় আহমেদ সজীব নিজেই। গানটি নিয়ে ...