শৈলকুপার আরজু আইটি পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান

রানা আহম্মেদ অভি, ঝিনাইদহ।
ঝিনাইদহের শৈলকুপার শিক্ষাকেন্দ্রিক সমৃদ্ধি ও বাণিজ্যিক অঞ্চল হিসেবে খ্যাত শেখপাড়া ও পার্শ্ববর্তী লোকালয় পরিদর্শন করলেন নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান এম. হাকিম আহম্মেদ। শনিবার (২৭ আগষ্ট) উপজেলার বিভিন্ন এলাকায় বিশিষ্ট ব্যক্তিদের সাথে সাক্ষাৎ , রাজনৈতিক কার্যক্রম ও কর্মীবান্ধব শৈলকুপা গড়ে তোলার লক্ষ্যে এ পরিদর্শন বলে জানান স্থানীয় নেতারা।

এসময় তিনি আরজু আইটির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ নুরুজ্জামান কোয়েলের সাথে বিশেষ সাক্ষাৎ ও অফিস পরিদর্শন করেন তিনি। এছাড়া তিনি ইউনিয়ন সাধারণ সম্পাদক বকুল জোয়ার্দার, এ্যাড. শামসুজ্জামান তুহিন, এটিএম জুয়েল, এরশাদ জোয়ার্দারসহ স্থানীয় ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলেন।

স্থানীয় আওয়ামীলীগ নেতারা জানান, শৈলকুপা অঞ্চলকে আরো কর্মীবান্ধব হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তার এ সফর। আশা করি শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড চালাতে তিনি সাহায্য করবেন। শৈলকুপা উপজেলা ও স্বাধীনতার পক্ষের সকল মানুষ তার সাথে থাকবে এই প্রত্যাশা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে মাদ্রাসায় অবৈধ ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সজিবুল হৃদয়: নাটোরের লালপুর উপজেলার নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় নিয়মবহির্ভূত ভাবে ম্যানেজিং কমিটি গঠনের …

error: Content is protected !!