শুভাঢ্যা ইউনিয়ন ছাত্রলীগ এর উদ্যোগে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে সরকারি ভাবে সাধারণ ছুটি। সেটাকে বৃদ্ধি করে ১৮ এপ্রিল পর্যন্ত করা হয়েছে। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর মানুষ।  খেটে খাওয়া প্রায় দেড় শতাধিক পরিবারের পাশে দাড়ালো শুভাঢ্যা ইউনিয়ন ছাত্রলীগ।

বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু  , কেরানীগঞ্জ উপজেলা পরিষদের সন্মানীত চেয়ারম্যান শাহিন আহমেদ , শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন , ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ কাওসার  ও ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগের সাধারন সম্পাদক এহসান আরাফ অনিকের নির্দেশনা মেনে শুভাঢ্যা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ,মোঃ হাসান শেখ শিমুল এর নিজ অর্থায়নে ১৫০ টি অসহায়,দুস্থ পরিবার ও খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এই সময় শিমুল বলেন ঢাকা জেলা (দঃ) ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক এহসান আরাফ অনিক এর নির্দেশে শুভাঢ্যা ইউনিয়ন ছাত্রলীগ কাজ করে যাচ্ছে। মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে আমরা কাজ করে যাচ্ছি। আমরা এটি কে যুদ্ধ হিসেবে নিয়েছি। সকলের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

 

এই সময় উপস্থীত হয়ে সহযোগিতা করেন, মোঃ সিফাত হোসেন মোঃ শাকিল আরাফাত, মোঃ সেলিম হোসেন বাবু,মোঃ জাহিদুল ইসলাম বাবু,মোঃ দাউদ ইব্রাহিম আরাফ, মোঃ আল আমিন, মোঃ ফাহিম সহ আরো অনেকে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে সুজন বাহিনীর ভয়ে চার বছর এলাকা ছেড়ে থাকছেন বলে অভিযোগ বীর মুক্তিযোদ্ধার

কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নে কান্দাপাড়া গ্রামে সুজন বাহিনীর ভয়ে প্রায় চার বছর নিজের বাপ দাদার বসতবাড়ি …

error: Content is protected !!