Breaking News
Home / কেরানীগঞ্জ / প্রধানমন্ত্রীর সুনজরে কেরানীগঞ্জের শাহীন আহমেদ
শাহীন আহমেদ

প্রধানমন্ত্রীর সুনজরে কেরানীগঞ্জের শাহীন আহমেদ

ঢাকার কেরানীগঞ্জ উপজেলা পরিষদ থেকে দ্বিতীয়বারের মতো বাংলাদেশের দুইবারের শ্রেষ্ঠ  নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ । রাজধানীর উপকণ্ঠ হিসেবে সমাদৃত কেরানীগঞ্জ  ছিলো আলোর নিচে অন্ধকার।
বিগত জামাত বিএনপি জোট  আমলে ব্যক্তিগত ক্ষমতা বৃদ্ধির খেয়াল-বেখেয়ালে ছিলো এই জনপদের উন্নয়ন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, শাহীন আহমেদ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ধারাবাহিক উন্নয়ন হচ্ছে কেরানীগঞ্জে। বিশেষ করে কেরানীগঞ্জের শিক্ষা খাতে বৈপ্লবিক পরিবর্তন এনেছেন তিনি, কেরানীগঞ্জের প্রাথমিক বিদ্যালয় গুলোতে তারই প্রচেষ্টায় বাস্তবায়ন হয়েছে মিড ডে মিল নামে শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে খাদ্য বিতরন কর্মসূচি। তাছাড়া কৃমি নিয়ন্ত্রন সহ সরকারী বিভিন্ন সাস্থ সেবা কর্মসূচি গুলোতে তিনি নিজে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মধ্যে জনসচেতনা সৃষ্টি করেছেন। বিদ্যালয় প্রাঙ্গন গুলো সবুজায়ন করেছেন নিজ উদ্যোগে।

শিক্ষা খাতে বিশেষ অবদানের জন্যে মাননীয় প্রধানমন্ত্রী কতৃক জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতি পেয়েছেন পরপর দু’বার। সকাল থেকে রাত জনগনের কল্যানেই ছুটে চলেন তিনি এমন দাবী কেরানীগঞ্জের সাধারন জনগনের। সত্তোরর্ধ এক প্রবীনের সাথে কথা বলে জানা গেলো শাহীন আহমেদ এর সরাসরি সহযোগীতায় বয়স্ক ভাতা সহ সব ধরনের সরকারী সুবিধা পেয়েছেন তিনি। ঢাকা-২ আসনের কয়েকজন প্রবীন নাগরিক,মহিলা ও বিশ্ব বিদ্যালয় গামী শিক্ষার্থীদের সাথে শাহীন আহমেদ সম্বন্ধে কথা বলতে বললে প্রায় প্রত্যেকেই দাবী করেন তিনি যেনো আগামী সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেকে নির্বাচন করেন।এ ব্যাপারে তারা আওয়ামীলীগ সভানেত্রীর সম্মতি প্রত্যাশা করেন।

ব্রীজ-কালভার্ট, বিদ্যালয় ভবন,সড়ক,বৃক্ষ রোপন সহ কেরানীগঞ্জের প্রতিটি উন্নয়ন কর্মকান্ডে শাহীন আহমেদ এর সরব উপস্থিতি তাকে শুধুমাত্র বাংলাদেশের শ্রষ্ঠ উপজেলা চেয়ারম্যানের স্বীকৃতিই এনে দেয়নি। আওয়ামীলীগ সভানেত্রীর ভাষ্যমতে জনপ্রিয় ও কর্মীবান্ধব নেতৃত্বদানকারীই পাবে সংসদ নির্বাচনে দলীয় মনোনয়ন, সেই দৌড়েও আছেন এগিয়ে তিনি।

ইতোমধ্যেই নিজের ইতিবাচক কর্মকান্ড ও দলীয় আনুগত্যতার মধ্য দিয়ে জন সম্পৃক্ততার মাধ্যমে দলীয় সভানেত্রীর নজর কাড়তে সক্ষম হয়েছেন শাহীন আহমেদ। তাঁর এই অর্জনকে ধুলিস্যাৎ করতে নানা মিথ্যা বানোয়াট  গল্প তৈরী করে নিজেদের ভিত্তিহীন পত্রিকায় জনপ্রিয় এই নেতার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে কিছু কুচক্রী মহল, এমন দাবী করেন কেরানীগঞ্জের সাধারন ভোটাররা। আওয়ামীলীগের তৃনমূল নেতাদের সাথে কথা বলে জানা যায় আগামী সংসদ নির্বাচনে ঢাকা-২ আসন থেক তারা কর্মীবান্ধব,জনপ্রিয় নেতা শাহীন আহমেদ কেই সাংসদ হিসেবে দেখতে চান।

ঢাকা-২ আসনের অন্তর্ভূক্ত সাতটি ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত চেয়ারম্যানগনও মনে করেন কেরানীগঞ্জের উন্নয়নের স্বার্থে শাহীন আহমেদ ই যোগ্য ঢাকা-২ এর সাংসদ হবার। এ ব্যাপারে শাহীন আহমেদ এর মতামত জানতে চাইলে তিনি নিউজ ঢাকা ২৪ কে বলেন- কেরানীগঞ্জের মানুষের ভাগ্যোন্নয়নে জননেত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা বাস্তবায়নে যে কোনো চ্যালেঞ্জ নিতে আমি প্রস্তুত। তিনি আরও বলেন জননেত্রীর নির্দেশনা ও দলীয় আনুগত্যতার বহি:প্রকাশ হিসেবে তিনি যে কাজ কেরানীগঞ্জে করেছেন তা সুবিবেচনায় এনে দলীয় সভানেত্রী যদি তাকে মনোনয়ন দেন অবশ্যই কেরানীগঞ্জের উন্নয়নে জীবন বাজী রেখে তার প্রতিদান দিবেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

র‍্যাব – ১০ এর অভিযানে মহিলা সহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৭ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) দুপুর ১২.২৫ টায় র‌্যাব-১০ এর এক বিশেষ অভিযানে মহিলা সহ ...

কেরানীগঞ্জ বাসির নতুন এক যন্ত্রনার নাম ব্যাটারি চালিত অটোরিক্সা

ব্যাটারী চালিত অটোরিক্সা কেরানীগঞ্জ বাসীর জন্য যন্ত্রনার কারন হয়ে দাড়িয়েছে। দিনভর অটোরিক্সার পিপ-পিপ,প্যা-পু,চ্যা-চু বিভিন্ন প্রকার ...

4 comments

  1. অল ডা বেস্ট শাহিন ভাই

  2. এগিয়ে যান আগামীর পথে

  3. শুভ হোক আগামী দিনের পথ চলা

  4. কেরাণীগ্জ এ শাহিন আহম্মেদ ছারা বিকল্প আর কিছু আশা করা জায়না–ঢাকা ২ আসনে তাকে এম পি হিসাবে চাই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *