লালপুরে লাভলী ফাউন্ডেশনের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত

সজিবুল হৃদয়, স্টাফ রিপোর্টার: নাটোরের লালপুর উপজেলার গৌরিপুরে লাভলী ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯আগষ্ট) বিকালে উপজেলার গৌরিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

এসময় লাভলী ফাউন্ডেশনের সমাজকল্যাণ মূলক কাজের ভূয়াসী প্রশংসা করে আফতাব হোসেন ঝুলফু বলেন, লাভলী ফাউন্ডেশন একটি আত্ম মানবতার সংগঠন, যার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী লীগের পররাষ্ট্র বিষয়ক উপ-কমিটির সদস্য সিলভিয়া পারভীন লেনি। মানুষের বিপদে আপদে পাশে থেকে তারা সারা বাংলাদেশেই কাজ করে যাচ্ছেন। এভাবেই তারা এ অঞ্চলের মানুষের জন্য, আত্ম মানবতার জন্য কাজ করে যাবে বলে এই শোকসভা থেকে প্রত্যাশা রাখি।

এসময় শিক্ষানুরাগী সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমজাদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবদুল্লাহ হেল শাফি টুকু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খালিদ হোসেন সরল, সাংগঠনিক সম্পাদক সোলাইমান হোসেন রিপন প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

লালপুরে মাদ্রাসায় অবৈধ ম্যানেজিং কমিটি গঠনের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সজিবুল হৃদয়: নাটোরের লালপুর উপজেলার নেঙ্গপাড়া দারুস সুন্নাত আলিম মাদ্রাসায় নিয়মবহির্ভূত ভাবে ম্যানেজিং কমিটি গঠনের …

error: Content is protected !!