লালপুরে বঙ্গবন্ধু শাহাদত বার্ষিকী আলোচনা সভা ও দোয়া মাহফিল

লালপুর (নাটোর) প্রতিনিধি: নাটোরের লালপুরে গুড়ি গুড়ি বৃষ্টি ও বৈরী আবহাওয়া উপেক্ষা করে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় উপজেলার অমৃতপড়া, রহিমপুর ও বিশ্বম্ভপুর আওয়ামী লীগের আয়োজনে বিশিষ্ট ব্যবসায়ী শওকত হোসনের সভাপতিত্বে ও সুজন আহমেদ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের নৌকার প্রতীকের মনোনয়ন প্রত্যাশী ও নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় সৈনিক লীগের সহ-সভাপতি লে. কর্ণেল (অবঃ) রমজান আলী সরকার।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতা-কর্মীরা । আলোচনা সভার পূর্বে এক মিনিট নিরবতা পালন করা হয়। শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্ট শাহাদতবরণকারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহিদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সরাইলে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সরাইল …

error: Content is protected !!