লালপুরে একসঙ্গে জন্ম নেয়া তিন সন্তানের পাশে এমপি বকুল

সজিবুল হৃদয়: নাটোরের লালপুরে একসঙ্গে তিন কন্যা সন্তানে জন্ম দেয়া বর্ণা খাতুন ও তার পরিবারে পাশে দাঁড়িয়েছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।
রবিবার (১১ জুন) সন্ধ্যায় উপজেলার গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নবীনগর গ্রামের রেজাউল করিমের স্ত্রী ও তার তিন নবজাতক কন্যা সন্তানকে দেখতে যান তিনি। এসময় বর্ণার স্বামী রেজাউল করিমের হাতে চিকিৎসার খরচ বাবদ নগদ ৫ হাজার টাকা প্রদান করেন।
এসময় সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, সাংবাদিকদের মাধ্যমে জানতে পারি এক গরিব ঘরে একসঙ্গে তিনটি কন্যা সন্তানের জন্ম হয়েছে, তিন বাচ্চা ও মায়ের চিকিৎসা খরচ যোগাতে হিমশিম খাচ্ছে পরিবারটি। তাৎক্ষণিক ভাবে আমি মা ও বাচ্চাগুলোর চিকিৎসার খোঁজ খবর নিয়েছি। তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এসময় সমাজের বৃত্তবানদের মানবিক দৃষ্টিকোণ থেকে হলেও এমন অসহায় পরিবার গুলোর পাশে দাঁড়ানোর আহবান জানান।
এবিষয়ে তিন কন্যা সন্তানের জনক রেজাউল করিম অশ্রুশিক্ত চোখে বলেন, আমার মত সামান্য একজন দিনমজুরের সন্তানকে এমপি মহোদয় নিজে উপস্থিত হয়ে দেখতে এসেছেন এটা আমার জন্য অনেক আনন্দের বিষয়। আমি ও আমার পরিবারের পক্ষ থেকে শহিদুল ইসলাম বকুলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক অধ্যক্ষ বাবুল আক্তার, লালপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম জয়, গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মুক্তা হোসেন, ডা. শরিফুদ্দিন আহমেদ শিশির প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

সরাইলে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ২ দিন ব্যাপি কৃষক প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সরাইল …

error: Content is protected !!