রুহিতপুর আইডিয়া হাই স্কুল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত

সামসুল ইসলাম সনেটঃ কেরানীগঞ্জের রুহিতপুরে অবস্থিত “রুহিতপুর আইডিয়া হাই স্কুল” এর ২০১৯ সালের এস.এস-সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সম্পন্ন হয়েছে।

আজ ২৭ জানুয়ারি ২০১৯ রোজ রবিবার প্রতিষ্ঠানের হল রুমে খুবই চমৎকার ভাবে সম্পন্ন হয় এই আয়োজন। উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ মনিরুজ্জামান মঞ্জু(বা-রেট ল), বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সিনিয়র সহকারী শিক্ষক মোশাররফ হোসেন, রুবেল হোসেন, আলামিন সুমন সহ অন্যান্য শিক্ষকগন। ছাত্র প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুর রহমান, ইমান হোসেন ও লিমা আক্তার।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,”অাগামী দিনের সোনার মানুষ হয়ে গড়ে উঠো, অালোকিত মানুষ হয়ে গড়ে উঠো, সর্বোচ্চ ভাল ফলাফল করে নিজের এবং প্রতিষ্ঠানের সুনাম অক্ষুণ্ণ রাখো।”এতে শিক্ষার্থীদের জন্য ফুলেল শুভেচ্ছা,খতমে কুরআন ও দোয়া মাহফিল, মোনাজাত, বিশেষ উপহার প্রদান ও আপ্যায়নের ব্যবস্থা করা হয়। উক্ত অনুষ্ঠানে অতিথিবৃন্দ তাদের বক্তব্যে শিক্ষার্থীদের সুনাগরিক ও সুশৃঙ্খলভাবে গড়ে ওঠার জন্য বলেন। শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত, তাই তাদের আদর্শ সুনাগরিক হওয়ার পাশাপাশি পিতামাতার প্রতি দায়িত্বশীল হতে বলেব।এছাড়াও এ বিদ্যালয়ের তাদের শ্রদ্ধেয় শিক্ষকদের প্রতিটি আদেশ উপদেশ মেনে চলতে বলেন।

শিক্ষার্থীদের এস.এস-সি পরীক্ষার হলে খুবই মনোযোগী থাকা সহ আরও গুরুত্বপূর্ণ দিক নির্দেশণা দেন।অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্ঠান সঞ্চালক এর দায়িত্ব পালন করেন সহকারী সিনিয়র শিক্ষক মোঃ মোশাররফ হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে

কেরানীগঞ্জে শ্লীলতাহানীর অভিযোগে বডিবিল্ডার্স কারাগারে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে নারী ও শিশু নির্যাতন মামলায় বডিবিল্ডার্স মো. …

error: Content is protected !!