Breaking News
Home / কেরানীগঞ্জ / মেঘনা নদী র মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত : ১ আহত কমপক্ষে-১০জন
মেঘনা নদী

মেঘনা নদী র মোহনায় দুই লঞ্চের মুখোমুখি সংঘর্ষে নিহত : ১ আহত কমপক্ষে-১০জন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:
মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীর মোহনায় ২ লঞ্চের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় অন্তত আরো ১০জন আহত হয়েছে। শুক্রবার রাত আনুমানিক ১ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে বলে সদরঘাট নৌ পুলিশ সুত্রে জানা যায়।

সদরঘাট নৌ পুলিশের এস আই মোঃ মোযাম্মেল হোসেন জানান, শুক্রবার রাতে ঢাকার সদরঘাট চাদপুরগামী লঞ্চএম ভি বোগদাদিয়া-১৩ মুন্সিগঞ্জের গজারিয়া থানাধীন চরকিশোরগঞ্জ এলাকার মেঘনা নদীর মোহনায় পৌছলে বিপরীত দিক থেকে আসা শরীয়তপুর থেকে ঢাকাগামী লঞ্চ এম ভি মানিক-৪ আসলে লঞ্চ দু’টির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে এম ভি মানিক-৪ লঞ্চে থাকা মোঃ হুমায়ন (৩৫) নামে এক ব্যাক্তি ঘটনাস্থলেই নিহত হয়। এ ঘটনায় আরো কমপক্ষে ১০ জন আহত হয়। ক্ষতিগ্রস্ত লঞ্চ এম ভি মানিক-৪ সদরঘাট টার্মিনালে এসে পৌছালে ফায়ার সার্ভিসের সহযোগীতায় নিহতের লাশ উদ্ধার করি।

এ সময় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশকে খবর দিলে তারা সদরঘাট এসে হুমায়ুনের লাশটি পরিবারের কাছে হস্তান্তর করেন। । নিহত মোঃ হুমায়নের বাবার নাম মৃত আব্দুল হাই। তার গ্রামের বাড়ি শরীয়তপুরের ভেদরগঞ্জ থানার রামভদ্রপুর এলাকায়।

এম ভি মানিক লঞ্চের ম্যানেজার আব্দুল জলিল জানান, শুক্রবার মধ্যরাতে এ দুর্ঘটনা ঘটে। এতে কওে আমাদেও লঞ্চের একজন যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছে এবং আরো প্রাং ১০ আহত হয়েছে। এ ঘটনায় আসমাদেও লঞ্চের ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। লঞ্চটি দুর্ঘটনা কবলিতস্থলে ডুবে যেতে পারতো। লঞ্চটির ডকইয়ার্ডে তুলে এর ক্ষত স্থান চিহ্নিত করতে হবে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই শক্রাতুল জানান, খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে নদরঘাট লঞ্চ টার্মিনালে যাই। সেখানে গিয়ে নিহতের লাশটি উদ্ধার করি। পওে সেখানে নিহতের পরিবার লাশ নিতে চাইলে আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে হুমায়ুনের পরিবারের কাছে লাশ হস্তন্তর করি। এ ঘটনায় পর এম ভি বোগদাদীয়া-১৩ লঞ্চটি চাদপুওে চলে যায়। আর ক্ষতিগ্রস্ত লঞ্চ এম ভি মানিক-৪ সদরঘাট টার্মিনালে নোংঙ্গও করে। সেখান থে এম ভি মানিক-৪ লঞ্চাট পুলিশ হেফাজতে নিয়ে আসা হয়। পরে লঞ্চ সালিক সমিতি ও আমার উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দশে ক্ষতিগ্রস্ত লঞ্চটি ম্যানেজার আব্দুল জলিল এর জিম্মায় দেয়া হয়েছে।

এ পর্যন্ত এই দুর্ঘটনার কেউ কোন অভিযোগ নিয়ে আসে নাই। তিনি আরো বলেন, যেহেতু দুর্ঘটনাটি মুন্সগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় মামলা হলে সম্ববত সেখানেই হবে। আহতদের মধ্যে সবাইকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে এবং দু’জন কে পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে যানা যায়।#

নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন: নরসিংদিতে দিন দুপুরে ডাকাতি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Md masud

Check Also

কেরানীগঞ্জে র‍্যাবের হাতে অস্ত্রসহ চাঁদাবাজ আটক

ঢাকার দক্ষিন কেরানীগঞ্জে বিদেশি অস্ত্রসহ ১ চাঁদাবাজ আটক করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটলীয়ন র‍্যাব ১০ এর ...

লালপুরে স্বপ্নের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত

সজিবুল ইসলাম হৃদয়ঃ নাটোরের লালপুরে স্বপ্ন কল্যাণ সংস্থার উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। রবিবার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *