মুন্সীগঞ্জে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

মুন্সীগঞ্জের সিরাজদীখান এলাকা থেকে ৮৬০ পিস ফেন্সিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর সদস্যরা। এ সময় একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, মােঃ রাশেদ মিয়া (২২), মােঃ ইব্রাহীম খলিল (২৩), মােঃ উস্কৃল মিয়া (৩৪) ও মােঃ রবিউল হােসেন (৩২)।

শনিবার (২২ জানুয়ারি) আনুমানিক সকাল ৮টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। র‍্যাব-১০ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাতে বিষয় নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মাদক কারবারীরা ড্রাইভার ও যাত্রী ছদ্মবেশে অভিনব কায়দায় বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে সীমান্তবর্তী জেলা থেকে একটি মাইক্রোবাসযােগে মাওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলো। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মাদক ব্যবসায়ী চক্রটিকে গ্রেফতার করতে দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন আব্দুল্লাহপুর মহাসড়কের টোল প্লাজার সামনে অবস্থান নেয়। পরে র‌্যাব সদস্যদরা সিগন্যাল দিয়া উক্ত মাইক্রোবাসটি থামানোর চেষ্টা করলে সিগন্যাল অমান্য করে দ্রুত নিমতলা রোডের দিকে পালানোর চেষ্টা করে । পরে মুন্সীগঞ্জের সিরাজদীখান থানাধীন নিমতলা বাজার এলাকায় মাইক্রোবাসের গতিরোধ করে গাড়ীতে থাকা ছদ্মবেশী ড্রাইভার ও যাত্রীদের গ্রেফতার করা হয়। এসময় তল্লাশী করে গাড়ীর ঢালার ভিতর থেকে ৬টি প্লাষ্টিকের বস্তার মধ্যে ৮৬০ বােতল ফেন্সিডিল পাওয়া যায়।

র‍্যাব জানায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের সীমান্তবর্তী জেলা থেকে ফেন্সিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান এবং শ্রীনগর থানাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ জেলার সিরাজদীখান এবং শ্রীনগর থানায় মাদক মামলা রুজু করা হয়েছে ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!