মিথ্যা মামলা থেকে রেহায় পেতে গ্রামবাসীর মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি: ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়নের আক্রামপুরে গৃহবধু সানজিদা আক্তার আত্মহত্যা পরোচনার মিথ্যা মামলা থেকে রেহায় পেতে স্বামী আবুল বসরের পক্ষে মানববন্ধন করেছে গ্রামবাসী।

রোববার (১০ জানুয়ারি) শহরের ট্রাংক রোড় শহীদ মিনারে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণ করেন গ্রামের সাধারণ মানুষ।

মানববন্ধনে আক্রামপুর গ্রামের সাধরণ মানুষরা বলেন, সানজিদা হত্যার সাথে স্বামী আবুল বসর কোন ভাবেই সম্পৃক্ত নয়। মেয়ের পরিবার থেকে যেসব অভিযোগ তোলা হয়েছে তা অমূলক।

মিথ্যা মামলা দিয়ে একটি পরিবারকে হয়রানি করা হয়েছে। আদতে সানজিদার সাথে বিয়ের আগে একটি ছেলের সাথে সম্পর্ক ছিলো। মেয়ের পরিবার মেয়ের অসম্মতিতে বিয়ে দেয়। বিয়ের পরও মেয়টি সেই ছেলের প্রতি আসক্ত থাকে সেকারণেই মেয়েটি আত্মহত্যা করে।

আবুল বসরের ভাই নজরুল ইসলাম বলেন, মেয়েটিকে বিয়ে দেয়ার সময় মেয়ের আগের সম্পর্কের বিষয়টি গোপন রেখেছে। ওই সম্পর্কের কারণেই মেয়েটি আত্মহত্যা করেছে।

অথচ তারা দাবী করছে যৌতুকের কারণে মেয়েকে আত্মহত্যার পরোচনায় দিয়েছে। এটি পুরোপুরি মিথ্যা। মিথ্যা মামলা দিয়ে আমাদের পরিবারকে হয়রাণী করা হচ্ছে। মেয়ের গ্রামের লোকজন জানায়, আগের সম্পর্কের কারণে মেয়েটি বিয়ের আগেও আত্মহত্যা করতে চেয়েছিলো।

উল্লেখ্য,২৭ ডিসেম্বর রাতে বালিগাঁওয়ের আক্রামপুরে অলি কন্ট্রাকটার বাড়ির বসত ঘরের একটি কক্ষ থেকে মেয়েটিকে সিলিং ফ্যানের সাথে ঝোলানো অবস্থায় পুলিশ উদ্ধার করে। এসময় দরজার ভেতর থেকে ছিটকিনি মারা ছিলো। পুলিশ দরজা ভেঙ্গে উদ্ধার করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

ঈশ্বরদীতে দরিদ্র নারীদের বিনামূল্যে সেলাই মেশিন প্রদান

ঈশ্বরদী প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে ‘৮৩ শিক্ষার্থী ব্যাচের সংগঠন ‘ফ্রেন্ডস অর্গানাইজেশনের’ পক্ষ থেকে দরিদ্রদের মাঝে বিনামূল্যে …

error: Content is protected !!