Breaking News
Home / সমস্যা ও সমাধান / মামলা করায় বাদীর বসতবাড়ি ভাঙচুর

মামলা করায় বাদীর বসতবাড়ি ভাঙচুর

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম জেলা সদরের মধুর মোড়ে থানায় মামলা করার জের ধরে বাদীর বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, গোলবাহার আকন্দ এর ছেলে আমির হোসেন (৫০) দীর্ঘদিন যাবৎ নিজের ক্রয় কৃত জমিতে বসতবাড়ি তুলে বসবাস করে আসছিল। জমি বিক্রয় কারী রফিকুল ইসলামের ছেলে আশিকুর রহমান বাবু অন্যায়ভাবে মাঝেমাঝেই জমি অথবা টাকা দাবি করত,এই অন্যায় প্রস্তাব মেনে না নেওয়ায় । গত ২ অক্টোবর বিকেল পাঁচটায় আশিকুর রহমান বাবুর (২৪), নেতৃত্বে সাইফুল ইসলাম (৫০), আলমগীর হোসেন (৩০)সহ ৫/৭ জন অতর্কিতভাবে আমির হোসেনের বাড়ীর সামনে তার উপরে হামলা চালায়।

এ সময় আমির হোসেন গুরুতর অসুস্থ হওয়ায় কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আমির হোসেনের স্ত্রী সাহেবা খাতুন বাদী হয়ে কুড়িগ্রাম সদর থানায় মামলা করেন।( মামলার নম্বর- জি, আর ৪১৪/ ২০১৯)। মামলার চার নম্বর আসামি আলমগীর হোসেনকে গত ৪ অক্টোবর কুড়িগ্রাম থানা পুলিশ গ্রেপ্তার করেন। এরপর বাদী ও বাদীর লোকজনকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন। আসামিপক্ষ স্থানীয় রাজুর নেতৃত্বে ২৫/৩০ জন লোক নিয়ে শুক্রবার রাত ১১ টার দিকে অতর্কিতভাবে বাড়িঘর ভাঙচুর সহ লুটপাট চালায় এ সময় বাধা দিতে গেলে বাড়িতে থাকা লোকজনকে ও মারধর করে। বাদীপক্ষ এখন আতঙ্কের মধ্যে জীবন কাটাচ্ছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About News Dhaka Desk

Check Also

কামরুল হাসান সোহেল

সমাজে শান্তি প্রতিষ্ঠা করতে হলে আমাদের হৃদয়বান হতে হবেঃ কামরুল হাসান সোহেল

পৃথিবীতে সবচেয়ে বড় বিষয় হচ্ছে হৃদয়বান হওয়া। নিজেরা যদি হৃদয়বান হতে পারি তাহলে জগত সংসারে ...

৫০ লাখ টাকার প্রতারনার অভিযোগ

ব্যবসার কথা বলে ছলে-বলে-কৌশলে চার ব্যক্তিকে বোকা বানিয়ে ৪০লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে বদরুলের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *