মানবিক সাহায্য নিয়ে অসহায়দের পাশে মানবতার দুর্গ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি: অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ করেছে কলমাকান্দার তরুণদের সংগঠন মানবতার দুর্গ ফাউন্ডেশন। রোববার (২৭ ডিসেম্বর) একবছর পূর্তি উপলক্ষে প্রায় অর্ধশত মানুষের মাঝে কম্বল বিতরন করে সংগঠনটির কর্মীরা।

কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর পক্ষ থেকে মোঃ আমির হামজা বাবু ও কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র প্যারাগন আইটি সলিউশন এর পরিচালক মোজাহিদ বিল্লাহ।

আমন্ত্রিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পাপড়ি রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাংবাদিক শামীম তালুকদার, সাংবাদিক রিপন,ওমর ফারুক সহ আরো অনেকেই।

এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক ও বর্তমান সভাপতি মোঃ আশিকুর রহমান,সাধারন সম্পাদক শেখ সোহেল রানা শাকিম, রুহুল আমিন ও সোহেল আহমেদ,সহ সাধারন সম্পাদক শেখ শাহীন আলম , সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান অন্তর ও কোষাধ্যক্ষ খন্দকার মাহফুজ সাইফুল্লাহ সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এ সময় সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন,সাংবাদিক শামীম তালুকদার ,আমির হামজা বাবু, মোজাহিদ বিল্লাহ, সংগঠনটির সভাপতি আশিকুর রহমান,সাধারন সম্পাদক শেখ সোহেল রানা শাকিম সহ উক্ত সংগঠনের নেতৃবৃন্দ।আলোচনা শেষে সকলের মাঝে কম্বল বিতরন করে তাদের ১ম বর্ষ পূর্তি উদযাপন করা হয়।

জানা যায়, গত বছরের এই দিনে মাত্র কয়েকজন শিক্ষার্থীর হাত ধরে যাত্রা শুরু করে মানবতার দুর্গ ফাউন্ডেশন। বছর পেরিয়ে এখন শতাধিক সদস্যের একটি জনপ্রিয় সংগঠনে রূপ নিয়েছে এটি।

সংগঠনটি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় তাদের কার্যক্রম চালাচ্ছে। সাধারণত বিত্তবান শ্রেণি ও বিভিন্ন মানুষের সাহায্য ও দান গরিব ও অসহায়দের নিকট পৌঁছে দিতে এই তরুণেরা কাজ করে যাচ্ছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

পাবলিকিয়ান শরীয়তপুর এর ঈদ পুর্নমিলনী অনুষ্ঠিত

পল্লব আহমেদ সিয়াম: পাবলিক বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘পাবলিকিয়ান শরীয়তপুর’ এর ঈদ পুর্নমিলনী …

error: Content is protected !!