Breaking News
Home / রাজনীতি / মাধবদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলেন সৈকত

মাধবদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হলেন সৈকত

নিজস্ব প্রতিবেদকঃ
বাংলাদেশ ছাত্রলীগ নরসিংদী জেলা ছাত্রলীগের সাংগঠনিক ইউনিট মাধবদী পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন হাফিজুর রহমান সৈকত। ৩০ তারিখ সোমবার জেলা ছাত্রলীগের সভাপতি ইসহাক খলিল বাবু ও সাধারন সম্পাদক অ্যাসানুল হক রিমন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

জানা যায়, পারিবারিকভাবেই আওয়ামী আদর্শের রক্ত বহন করেন সৈকত । মাধবদীতে আওয়ামী লীগের ক্রান্তিকালে যে দুই একটা পরিবার আওয়ামী রাজনীতিতে অবিচল ছিল তার মধ্যে অন্যতম ছিল তাদের পরিবার। সৈকত ছোটবেলা থেকেই অত্যন্ত মেধাবী ছিলেন।

জানা গেছে, সৈকতের বাবা নরসিংদী সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক। সেই সাথে সাবেক সভাপতি নরসিংদী সদর উপজেলা ছাত্রলীগ, সাবেক সভাপতি মাধবদী শহর ছাত্রলীগ,
সাবেক,সাধারণ সম্পাদক মাধবদী কলেজ ছাত্রলীগ,সাবেক সভাপতি আমদিয়া ইউনিয়ন ছাত্রলীগ। সৈকতের দাদা আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

কমিটি নিয়ে তার পরিকল্পনার কথা জানতে চাইলে মুঠোফোনে সৈকত বলেন, “মাধবদী পৌর ছাত্রলীগকে একটি ব্র‍্যান্ডে রুপান্তর করবো ইনশাআল্লাহ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

সাধারণ ছাত্র-ছাত্রীদের অধিকার আদায়ে কাজ করতে চাই— আপন

সদ্যঘোষিত ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতির পদ পেয়েছেন পরিশ্রমী ছাত্রনেতা বারেক হোসেন আপন। ...

তৃনমূল থেকে ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের প্রচার সম্পাদক রিয়াজ!

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সদ্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিন ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: