মাদক সেবনকে কেন্দ্র করেই খুন হয় কিশোর নাজিম

ঢাকার কেরানীগঞ্জে  চাঞ্চল্যকর নাজিম হত্যাকান্ডের ১২ ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার ও অস্ত্র উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। মূলত মাদক সেবনকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের দ্বন্দ্বের বলি হল নিজাম। বৃহস্পতিবার ৭ জুলাই এক প্রেস রিলিজের মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান কেরাণীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার শাহাবুদ্দিন কবীর।

প্রেস রিলিজে বলা হয়, গত ০৫/০৭/২০২২ তারিখ সন্ধা অনুমান ০৬.০০ ঘটিকার সময় নাজিম উদ্দিন ও তার বন্ধু জুয়েল কেরাণীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া মডেল টাউন আদর্শ স্কুল সংলগ্ন নাঈম ও নিরঞ্জন এর দোকানের মাঝে গলি রাস্তায় গেলে পূর্বশত্রুতার জের ধরে আসামী মোঃ রাকিব (১৭) ধারালো চাকু দ্বারা তাদের ০২ জনের উপর এলোপাথাড়ি ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। এতে নাজিম @ নাদিম (২০) এর পেটে গুরুতর আঘাত লাগে এবং তার বন্ধু জুয়েলেরও রক্তাক্ত জখম হয়।

তাৎক্ষনিকভাবে আশেপাশের লোকজন নাজিম উদ্দিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় এবং জুয়েলকে কেরাণীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরবর্তীতে কর্তব্যরত ডাক্তার ইং ০৬/০৭/২০২২ তারিখে গুরুতর জখমপ্রাপ্ত নাজিম উদ্দিনকে মৃত ঘোষণা করে।

কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ উক্ত ঘটনা জানতে পেরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং লাশ ময়না তদন্তের জন্য প্রেরণ করে। পরবর্তীতে এ ঘটনায় মৃত নাজিম উদ্দিনের পিতা মোঃ নিজাম উদ্দিন বাদী হয়ে আসামী মোঃ রাকিব (১৭) এর বিরুদ্ধে কেরাণীগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা রুজু করেন।

হত্যাকান্ডের ঘটনা জানার সাথে সাথে কেরাণীগঞ্জ মডেল থানা পুলিশ আসামী মোঃ রাকিব (১৭) ভাসমান বিধায় তাকে দ্রুত গ্রেফতারের জন্য সর্বাত্মক প্রচেষ্টা গ্রহন করে। এরই ধারাবাহিকতায়   অতিরিক্ত পুলিশ সুপার (কেরাণীগঞ্জ সার্কেল) শাহাবুদ্দিন কবীর  এর সরাসরি তত্বাবধানে ও কেরাণীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ আবু ছালাম মিয়ার নেতৃত্বে একটি আভিযানিক দল তথ্য-প্রযুক্তির সহায়তায় গত ০৬/০৭/২০২২ তারিখ ভোর রাতে খোলামোড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ রাকিব (১৭)-কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ রাকিবকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ০৫/০৭/২০২২ তারিখ দুপুর ০২.৩০ ঘটিকার সময় মাদক সেবনকে কেন্দ্র করে নাজিম উদ্দিন ও জুয়েলের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আসামী রাকিবকে মারধর করে। উক্ত বিবাদের জের ধরে পরবর্তীতে প্রতিশোধ নেওয়ার জন্য আসামী রাকিব ছুরি নিয়ে নাজিম উদ্দিন ও জুয়েলকে মারার জন্য নাঈম ও নিরঞ্জন এর দোকানের গলির রাস্তায় উঁৎ পেতে থাকে।

ঘটনার দিন ০৫/০৭/২০২২ তারিখ সন্ধা অনুঃ ০৬.০৫ ঘটিকার সময় নাজিম ও জুয়েল উক্ত গলি দিয়ে যাওয়া মাত্রই আসামী মোঃ রাকিব একটি ধারালো চাকু দিয়ে তাদেরকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করা শুরু করলে নাজিম উদ্দিন ও জুয়েল গুরুতর জখমপ্রাপ্ত হয়।

পেটে ছুরিকাঘাতের ফলে নাজিম রাস্তায় লুটিয়ে পড়লে রাকিব ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ পরবর্তীতে আসামী রাকিবের দেওয়া তথ্যমতে এই হত্যাকান্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করে। গ্রেফতারকৃত আসামী মোঃ রাকিব ইতিমধ্যে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

কেরানীগঞ্জে বাড়ি দখল ও মারধোর করার অভিযোগে মানব বন্ধন

ঢাকার কেরানীগঞ্জে জোড়পূর্বক বাড়ি দখল ও মারধোর করার অভিযোগ এনে মো: ইয়াসিন নামে এক ব্যাক্তির …

error: Content is protected !!