Breaking News
Home / প্রচ্ছদ / ভারতীয় মন্ত্রীর এ কি কান্ড !!!
ভারতীয় মন্ত্রীর এ কি কান্ড

ভারতীয় মন্ত্রীর এ কি কান্ড !!!

ভারতের অনেক মানুষ ই টয়লেট ব্যবহার করেন না । তারা টয়লেট ব্যবহার না করাকেই স্বাভাবিক মনে করে থাকেন। আর সেই ধারায় রয়েছেন ভারতীয় মন্ত্রী ও। অনলাইন এখন সরগরম ভারতীয় মন্ত্রীর কান্ডে।

সম্প্রতি প্রকাশ্যে মুত্রত্যাগ করে সমালোচিত হলেন কেন্দ্রীয় সরকারের কৃষিমন্ত্রী রাধামোহন সিং। সামাজিক যোগাযোগ মাধ্যোম গুলোতে তার প্রকাশ্যে মুত্র ত্যাগের একটি ছবি ভাইরাল ভাবে ছরিয়ে পড়েছে। আর সেই ছবিকে নিয়েই চলছে সমালোচনার ঝড়।

ছবিতে দেখা যাচ্ছে , কৃষিমন্ত্রী রাধামোহন সিং কোথাও যাওয়ার পথে রাস্তায় দাড়িয়ে খোলা জায়গায় প্রশাব করছে। তার ঠিক পিছনেই তাকে পাহাড়া দিচ্ছে রক্ষীরা। আর এ ঘটনার ছবি এখন পুরো অনলাইনে ভাইরাল। মন্ত্রীসহ সোশাল মিডিয়ায় তীব্র সমালোচিত হচ্ছে দেশটির কেন্দ্রীয় সরকার।

তবে ছবিটি কোথায় তোলা হয়েছে তা বিস্তারিত জানা যায় নি। এই টুকু জানা গেছে যে, কোথাও যাওয়ার পথে গাড়ি থামিয়ে তিনি এই কাজ টি করেন।

উল্লেখ্য ২০১৫ সাল থেকে নরেন্দ্র মোদী পুরো ভারত জুড়ে ‘স্বচ্ছ ভারত’ অভিযান শুরু করেন। এর মাধ্যমে পরিচ্ছন্ন দেশ গড়ার বার্তা দিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী। সফল ও হয়েছেন অনেক ক্ষেত্রেই। কিন্তু কৃষিমন্ত্রী রাধামোহন সিং এসবের ধার ধারেন না। তাই এই এহেন কর্মটি তিনি করলেন।

কৃষি মন্ত্রী রাধামোহন সিং বিহারের পূর্ব চম্পারণ লোকসভা থেকে নির্বাচিত হয়েছেন ।বিজেপির অন্যতম নেতা তিনি। ছিলেন রাষ্ট্রীয় স্বয়ং সেবকের সদস্য। বর্তমানে রয়েছেন নরেন্দ্র মোদীর মন্ত্রীসভার গুরুত্বপূর্ন পদে।

তবে ভাইরাল হওয়া ছবি নিয়ে এখন পর্যণ্ত মুখ খুলেন নি অভিযুক্ত কৃষিমন্ত্রী।

 

সুত্র: ইন্ডিয়া টুডে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About ahmed raju

ইন সা আল্লাহ নিউজ ঢাকা ২৪ এক দিন অনেক দূর এগিয়ে যাবে আপানাদের সাথে নিয়ে। :)

Check Also

পেট্রল পাম্পে দিনে ২০০০ লিটার তেল চুরি!

লিটারে প্রায় সাড়ে পাঁচ শতাংশ তেল কম দেয় পেট্রল পাম্পগুলো। অভিনব কায়দায় হাজার হাজার লিটার ...

কার্জন হলের ভেতর ঝুলন্ত লাশ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কার্জন হলের ভেতর থেকে ঝুলন্ত অবস্থায় সেলিম হাওলাদার (৪৮) নামে এক ব্যক্তির ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *