Breaking News
Home / কেরানীগঞ্জ / বুড়িগঙ্গা নদী থেকে নবজাতকের ভাসমান লাশ উদ্ধার
ভাসমান লাশ

বুড়িগঙ্গা নদী থেকে নবজাতকের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর মিটফোর্ড বালুরঘাট এলাকা থেকে এক মেয়ে নবজাতকের (০১ দিন) ভাসমান লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

গতকাল সোমবার সকালে নবজাতকের লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।
কেরানীগঞ্জ মডেল থানার মোঃ এখলাছ উদ্দিন জানান, বুড়িগঙ্গা নদীর মিটফোর্ড বালুঘাট দিয়ে স্থানীয় লোকজন সোমবার সকালে খেয়া নৌকা যোগে পারাপারের সময় এক মেয়ে নবজাতকের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে নিহত নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই।

নিহত নবজাতটির বয়স আনুমানিক একদিন হবে। নিহত নবজাতকের পেটে এখনো নাভী জড়িয়ে রয়েছে। ধারনা করা হচ্ছে নবজাতাকটিকে ভুমিষ্ট হওয়ার পর কেউ শত্রæতা বসত বা কোন মায়ের অবৈধ সন্তান হিসেবে নদীতে ফেলে দিতে পারে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত নবজাতকের পরিচয় পাওয়া যায়নি।

এ এইচ এম সাগর,

নিউজ ঢাকা ২৪।

 

আরে পড়ুন: হিজড়া সম্পদায়ের জন্য সরকারের ব্যবস্থা

 

রাজধানীতে হিজড়া সম্প্রদায়ের জীবনমান উন্নয়ন এবং সদাচারণ প্রশিক্ষণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হলো হিজড়া সম্প্রয়ায়ের শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক আয়োজন ‘সুন্দর বাজুক’।

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গ্রীনরোডের ‘বিন্দুধারী’তে অনুষ্ঠিত এ আয়োজনে সঙ্গীত এবং নৃত্য পরিবেশন করেন তৃতীয় লিঙ্গের শিল্পী তাসনুভা আনান, লারা এবং জান্নাত। অনুষ্ঠানের আয়োজনে করে সমাজসেবা অধিদপ্তর এবং রি-থিংক।

অনুষ্ঠানের শুরুতেই ‘আনন্দ ধারা বহিছে ভূবনে’ গানের সাথে দলীয় নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা। একক সঙ্গীত নিয়ে হাজির হন সঙ্গীত শিল্পী জান্নাত। এরপর ‘মন মোর মেঘের সঙ্গী’, ‘ধন্য ধন্য বলি তারে’, ‘বিহুরে লগন মাধুরে লগণ’ সহ বিভিন্ন গানের সঙ্গে একক নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা।

একক সঙ্গীতে তৃতীয় লিঙ্গের শিল্পী জান্নাত পরিবেশন করেন ‘আমি কেমন করে পত্র লিখিরে বন্ধু’, ‘বনমালী গো তুমি পরজনমে হইয়ো রাধা’, ‘ওকি গাড়িয়াল মুই চলং রাজপন্থে’সহ বিভিন্ন গান। অনুষ্ঠান শেষ হয় ‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার’ গানের সঙ্গে দলীয় নৃত্য দিয়ে।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Tipu

Check Also

পেটের তাগিদে জুয়ার বোর্ডে চাক‌রি করি স্যার‌

স্যার, আমা‌দের থ্রি-পিসটা পর‌তে দেন। এখা‌নে পে‌টের তা‌গি‌দে চাক‌রি ক‌রি। ও‌য়েস্টার্ন ড্রেস না পর‌লে চাকরি ...

র‍্যাব – ১০ এর অভিযানে মহিলা সহ ২ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার

১৭ সেপ্টেম্বর ( মঙ্গলবার ) দুপুর ১২.২৫ টায় র‌্যাব-১০ এর এক বিশেষ অভিযানে মহিলা সহ ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *