Breaking News
Home / কেরানীগঞ্জ / বুড়িগঙ্গা নদীতে ঘুরতে গিয়ে নৌকা ডুবিতে যুবক নিখোঁজ ॥ তিনদিন পর ভাসমান লাশ উদ্ধার
লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীতে ঘুরতে গিয়ে নৌকা ডুবিতে যুবক নিখোঁজ ॥ তিনদিন পর ভাসমান লাশ উদ্ধার

রাজধানীর কামরাঙিরচর এলাকা থেকে গত শুক্রবার বিকেলে সাত বন্ধু-বান্ধরী মিলে খেয়া নৌকাযোগে বুড়িগঙ্গা নদীতে ঘুরতে যায়। তারা বেশ কিছুক্ষন ঘুরার পর সন্ধ্যার কিছুক্ষন আগ মুহুর্তে বালুবাহি বাল্কহেডের ধাক্কায় তাদের নৌকাটি ডুবে যায়। নৌকার মাঝিসহ সবাই সাতরে তীরে উঠলেও নিখোঁজ থাকে মোঃ মাসুস (১৮) নামের এক যুবক।

এ ঘটনার পর থেকে নিখোঁজ মাসুমের পরিবার নদীর বিভিন্ন স্থানে গত দু’দিন ধরে ডুবুরি নিয়ে মাসুমকে খুজতে থাকে। গতকাল রবিবার মাসুমকে খুজে না পেয়ে তার বাবা আব্দুল মান্নান কেরানীগঞ্জ মডেল থানায় এসে একটি সাধারন ডায়রী করে। এরপর দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ নদীতে একটি লাশ পেয়েছে জেনে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে গিয়ে মাসুমের লাশ শনাক্ত করেন নিহতের পরিবার।

নিহতের বাবা আব্দুল মান্নান বলেন,আমার ছেলে মাসুম রাজধানীর বঙ্গবাজারে একটি শাড়ীর দোকানে কাজ করতেন। গত শুক্রবারে ওরা চার বন্ধু ও তিনটি মেয়ে নিয়ে দুপুরের পর বুড়িগঙ্গা নদীতে নৌকা দিয়ে ঘুরতে যায়। এরপর ওই দিন সন্ধ্যায় খবর পাই তাদের নৌকা বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ডুবে যায়। সবাই সাতরে নদীর তীরে আসে কিন্তু আমার ছেলে পানিতে ডুবে যায়। খবর পাওয়ার পর আমি আমার স্বজনদের নিয়ে নদীর কাছে যাই। পরে ডুবুরি দিয়ে নদীর বিভিন্ন স্থানে খোজাখুজি করতে থাকি। কিন্তু দুদিনে মাসুমের খবর না পেয়ে আমরা প্রথমে কামরাঙিরচর থানায় সাধারন ডায়রী করতে যাই।

পরে তারা জানায় বুড়িগঙ্গা নদী কেরানীগঞ্জ থানার আন্ডারে তাই পরে আমরা কেরানীগঞ্জ মডেল থানায় এসে একটি সাধারন ডায়রী করি। এরপর সেখানে সংবাদ সংগ্রহ করতে আসা কালেরকন্ঠের কেরানীগঞ্জ প্রতিনিধির কাছ থেকে জানতে পারি বুড়িগঙ্গা নদী থেকে অদ্য সকাল বেলা দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ একটি অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে। লাশটি মর্গে রয়েছে। লাশের পড়নে সাদা হাফ হাতা গেঞ্জি ও কালো রংয়ের প্যান্ট পরিহিত রয়েছে।

তখন তার মুখে এ সংবাদ শুনে আমরা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে গিয়ে আমার ছেলে মাসুমের লাশ শনাক্ত করি। আমার ধারনা আমার ছেলের সাথে ঘুরতে আসা ওর বন্ধুরাই তাকে হত্যা করে নদীতে ফেলে দিয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ সাক্রাতুল ইসলাম জানান, রবিবার সকালে লোকমুখে সংবাদ পাইযে, মীরেরবাগ ঢাকা জুট মিল ঘাট এলাকা বরাবর বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত নামা এক যুবকের লাশ ভাসতেছে। এ সংবাদ পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে নদী খেকে লাশ উপরে এনে সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই। পরে সেখানে নিহতের পরিবারের লোকজন খবর পেয়ে লাশ শনাক্ত করে। তখন জানতে পারি তার নাম মাসুম, তার পিতার নাম আব্দুল মান্নান। তারা রাজধানীর কামরাঙিরচর এলাকায় ৫৫নং ওয়ার্ডে হাসান নগওে ভাগা থাকেন।

এ ব্যপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, নদী থেকে ভাসমান অবস্থায় যুবকটি লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবে না এটা হত্যা না নৌকা ডুবির ঘটনা। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কেরানীগঞ্জে অবৈধ হাউজিং প্রকল্প করার চেষ্টায় বাধা দেয়ায় গ্রামবাসির উপর হামলা ।। আটক ৩

এ.এইচ এম সাগর: কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নের পশ্চিম বামনশুর এলাকায় হামলা চালিয়ে জোড়-পূর্বক ঘর-বাড়ি ভেঙ্গে জমি ...

প্রক্টরের নেতৃত্বে মধ্যরাতে জবিতে তল্লাশি অভিযান

অপূর্ব চৌধুরী, জবি প্রতিনিধি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির একটি তল্লাশি টিম গত বুধবার (১১ সেপ্টেম্বর) ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *