বুড়িগঙ্গায় যাত্রীর হামলায় নৌকার মাঝি নিখোজ

ঢাকার বুড়িগঙ্গা নদীতে একটি যাত্রীবাহি নৌকায় মনির নামে এক যাত্রীর হামলায় মো: সোরহাব শিকদার (৫১) নামে এক মাঝি বুড়িগঙ্গা নদীতে পড়ে নিখোজ হয়েছে।মঙ্গলবার  রাত ৮ টার দিকে বুড়িগঙ্গা নদীর মিটফোর্ড বালুর ঘাট ও কেরানীগঞ্জের জিনজিরা থানাঘাট বড়াবড় মাঝ নদীতে এ ঘটনাটি ঘটে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোজ মাঝির কোন খোজ পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শী নৌকার মাঝিরা জানান, মঙ্গলবার  ৮ টার সময় মিটফোর্ড বালুর ঘাট থেকে মো: মনির (৩০) নামে এক যাত্রী কেরানীগঞ্জের জিনজিরা থানার ঘাটে পার হওয়ার জন্য সোরহাব মাঝির নৌকায় উঠে। নৌকায় উঠে মনির নৌকায় রাখা সিগনাল বাতির উপর বসে পরে। এ নিয়ে সোরহাব মাঝির সাথে কথা কাটা কাটি হতে থাকে। নদীর মাঝ বড়াবড় আসার পরে দুইজনের কথা কাটাকাটি চরম উত্তেজনায় রূপ নেয়। এবং মনির প্রথমে সোরহাব মাঝিকে তার সাথে থাকা টিফিনকারী দিয়ে বাড়ি দেয়। ও পরে নৌকার পাতাটন দিয়ে সোরহাব মাঝির মাথায় আঘাত। কওে এতে সাথে সাথে সোরহাব মাঝি নদীতে পড়ে যায়।

লোকজনের ডাক চিতকারে অন্য মাঝিরা জর হয়ে সোরহাব মাঝিকে খোজার চেষ্টা করে। অনেক খোজা খুজির পরেও সোরহাব মাঝিকে উদ্ধার করতে সক্ষম হয় নি। পরে মনিরকে আটক রেখে থানায় খবর দিলে পুলিশ এসে মনিরকে আটক করে নিয়ে যায়। নিখোজ সোরহাব নৌকাতেই বসবাস করতো। তার গ্রামের বাড়ি শিবচরের বদদেয়ালী গ্রামে। পিতার নাম: নেয়ামত শিকদার বলে জানা যায়।

কেরানীগঞ্জ মডেল থানার এ এস আই মো: রশিদ জানান, বিষয়টি বরিশুর নৌ থানা পুলিশ দেখবে। তবে ঘটনার খবর পেয়ে আমরা ঘটনা স্থলে গিয়ে মনিরকে আমাদের থানা হেফাজতে নিয়ে আসি। যেন কোন বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। #

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

নীলফামারী জেনারেল হাসপাতালে আউটসোর্সিং ঠিকাদার নিয়োগে অনিয়মের অভিযোগ

২৫০ শয্যা বিশিষ্ট নীলফামারী জেনারেল হাসপাতালে আউট সোর্সিংয়ের মাধ্যমে জনবল নিয়োগের টেন্ডার কমিটির বিরুদ্ধে নিয়ম …

error: Content is protected !!