বিএমআরইউ`র ফ্যামিলি ডে অনুষ্ঠিত

বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স ইউনিটির (‌বিআরএমইউ) ফ্যামিলি ডে অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। শুক্রবার দিনব‌্যাপী মুন্সীগঞ্জের সিরাজদিখানের নিমতলীর একটি রিসোর্টে ফ্যামিলি ডে অনুষ্ঠিত হয়।

সংগঠ‌নের সভাপ‌তি মোক্তার হো‌সে‌নের সভাপ‌তি‌ত্বে ও কোষাধ‌্যক্ষ কাওসার মাহমু‌দের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, বি‌শেষ অ‌তি‌থি ছি‌লেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ‌সো‌সি‌য়েশনের সাবেক সভাপতি আবু সালেহ আকন,বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এ‌সো‌সি‌য়েশনের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান,ক্র্যাবের প্রতিষ্ঠাতা সিনিয়র সাংবাদিক ইকরামুল কবির টিপু,সিনিয়র সাংবাদিক আবু আশরাফ আকন্দ ও সিনিয়র সাংবাদিক মনিরুল ইসলাম মনির।

ফ্যামিলি ডে অনুষ্ঠানের খেলাধুলা আলোচনা সভা, ম‌নোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়েছে। আলোচনায় সভায় বক্তারা বলেন,বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স ইউনিটি স্বল্প সময়ে ফ্যামিলিডের আয়োজন করায় বক্তারা কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স ইউনিটি সারাদেশের মানুষের আশা-আকাঙ্ক্ষার বাস্তবায়ন করবে।

এই সংগঠনটি সাধারণ মানুষের দোরগোড়ায় স্বাস্থ্যসেবা পৌঁছে দিতে অনবদ্য ভূমিকা রাখবে। লিখ‌নির মাধ‌্যমে জনগ‌ণের সাম‌নে স্বাস্থ‌্য সেবার স‌ঠিক চিত্র তু‌লে ধর‌তে সংগঠ‌নের সদস‌্যদের প্রতি নিরলসভা‌বে কাজ করার আহ্বান জানান তারা। স্বল্প সময়ের মধ্যে আড়ম্বরপূর্ণ একটি অনুষ্ঠানে উপহার দেওয়ায় বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স ইউনিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান তারা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কার্যনির্বাহী সদস্য মোঃ জাকির হোসেন,ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য জেসমিন জুঁই।

অনুষ্ঠান সফল কর‌তে নিমতলী হাউজিং লিমিটেড সহযোগিতা প্রদান করেন। অনুষ্ঠানে ক্রেস্ট প্রদান করে সম্মাননা স্মারক প্রদান করা হয় নিমতলী হাউজিং লিমিটেডের চেয়ারম্যান নাসির উদ্দিন খান বুলবুল, প্রতিষ্ঠানটির ডিরেক্টর ও প্রধান মার্কেটিং অফিসার ইউসুফ আহমেদ সুমন, গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন মাসুদ হাসান, বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টুকে সম্মাননা দেয়া হয়।

অনুষ্ঠানে গান পরিবেশন করেন বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত শিল্পী আশরাফ মেহেরুন্নেসা ও অন‌্যান‌্য শিল্পীবৃন্দ। অনুষ্ঠা‌নে সদস্যদের পরিবারের শিশুদের খেলাধুলার আয়োজনে ৬ জন শিশুকে বিশেষভাবে পুরস্কৃত করা হয়।

এছাড়া সকল সদস্যদের স্ত্রী‌দের হা‌তে উপহার তুলে দেন সংগঠনের সভাপতি মুক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আলতাফ হোসেন মিন্টু। এছাড়া সংগঠনটির সদস‌্য ও তা‌দের প‌রিবারবর্গ উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এ নতুন সেন্টার অব এক্সেলেন্স উদ্বোধন

বন্দরনগরীর সর্ববৃহৎ হাসপাতাল এভারকেয়ার হসপিটাল চট্টগ্রাম-এ আজ ‘সেন্টার অব এক্সেলেন্স ফর ডায়াবেটিক কেয়ার অ্যান্ড এন্ডোক্রাইন …

error: Content is protected !!