Breaking News
Home / রাজনীতি / বিএনপি–সমর্থিত কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ
কাউন্সিলর

বিএনপি–সমর্থিত কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ

ওয়ালীদ হোসেন ফাহিম ঃ নির্বাচন কে সামনে রেখে প্রচারনায় নেমে বিপক্ষ দলের লোকজন ধারা হামলার স্বীকার হয়েছেন বলে দাবি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন ৪১নং ওয়ার্ড বিএনপি সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মোঃ লিয়াকত আলী।নির্বাচনের সময় যতটা ঘনিয়ে আসছে তেমনি উতাল হয়ে উঠছে রাজপথ।

চারদিকে প্রচার প্রচারণা চালাচ্ছে ঢাকা উওর ও দক্ষিন এলাকার সকল ওয়ার্ড কাউন্সিলাররা, বরাবর এর মত অভিযোগ করেছেন বিএনপির অনেক কাউন্সিল প্রার্থী নানা সম্যসা ও বাঁধার মধ্যে দিয়েই চলছে বিএনপি মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের প্রচার প্রচারনা।

এরই মধ্যে ১৮ জানুয়ারি রোজ শনিবার ওয়ারী এলাকায় নির্বাচন প্রচারণা কাজে বাধা শিকার ও হাতাহাতি মারধরের শিকার হয়েছেন বলে জানান লিয়াকত আলী।

এলাকাবাসী কাছে এই বিষয়ে জানতে চাইলে তারা জানান, দুই গ্রুপের লোকজন হাতাহাতি হয়েছে।তাছাড়া ঘটনা শুনে ঢাকা দক্ষিণের মেয়র প্রার্থী মোঃ ইশরাক হেসেন বিষয় টি খবর পেয়ে সাথে সাথে চলে আসেন ওয়ারী থানার পাশে।তিনি এলাকার নেতা কর্মীদের ধর্য্য ও শান্ত থাকতে বলেন। প্রশাসনের কাছে ঘটনাটির জন্য অভিযোগ করেন ইশরাক।

এই বিষয় যানতে চাইলে মোঃ লিয়াকত আলী নিউজ ঢাকা কে বলেন শনিবার রাত ১০টার দিকে আওয়ামী লীগ কাউন্সিলর প্রার্থী সারোয়ার হোসেন আলোর লোকজন তার নির্বাচনি ক্যাম্পে ঢুকে ভাঙ্গচুর করে।

পরে তার কর্মী ও তাকে মারধোর করে যার ফলে আহত হন তিনিসহ ৬ জন কর্মী। পরে ওয়ারী থানায় গিয়ে ওসির কাছে অভিযোগ ও মামলা করতে চাইলে ওসি তাকে মেডিকেল গিয়ে চিকিৎসা নিয়ে একটি রিপোর্ট করে নিয়ে আসতে বলেন।

নিউজ ঢাকা

আরো পড়ুন,রাজবাড়ীর পাংশায় ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About নিউজ ঢাকা ২৪

Check Also

কমিটি ঘোষণা

জাতীয় যুব সংহতির নরসিংদী জেলার সভাপতি ওমর ফারুক, সম্পাদক ফররুখ আহাম্মেদ

হৃদয় এস সরকার, নরসিংদী প্রতিনিধিঃ জাতীয় যুব সংহতি পার্টির নরসিংদী জেলা শাখার জেলা জাতীয় পাটির ...

নির্বাচিত

পুনরায় নির্বাচিত হওয়ায় আব্দুর রহমান মিয়াজিকে ফুলেল শুভেচছা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৭ নং ওয়ার্ডে পুনরায় কাউন্সিলর নির্বাচিত হওয়ায় আব্দুর রহমান মিয়াজিকে শুভেচ্ছা ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *