বাহারছড়ায় ১নং থেকে ৪ নং ওয়ার্ডে ভিজিডি তালিকাভুক্ত দুস্থ নারীদের মাঝে কার্ড বিতরণ সম্পন্ন!

আজিজ উল্লাহ, উপকূলীয় প্রতিনিধি

সারাদিন প্রচন্ড গরমকে উপেক্ষা করে টেকনাফের বাহারছড়া ১ নং ওয়ার্ড থেকে ৪ নং ওয়ার্ড অবধি প্রায় ১৬৯৬ জন ভিজিডি কার্ডধারী দুস্থ নারীদের মাঝে চাউল বিতরণের প্রস্তুতিমূলক ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে তালিকাভুক্ত প্রতিটি নারীদের দস্তখত বা আঙুলের চাপ নেওয়ার মাধ্যমে নিজস্ব পাসপোর্ট সাইজের ছবি সংযুক্ত করে হাতে হাতে কার্ড পৌঁছে দিয়েছেন বাহারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন খোকন শিকদার। এতে চাউল বিতরণের সময় ভোগান্তি মুক্ত হবেন নারীরা সাথে নিজের কার্ড নিজে ছাড়া অনিয়ম করে অন্যকে দেয়ার সেই সুযোগ রইল না।

বুধবার (১২ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় দিকে টেকনাফের বাহারছড়া ১ নং ওয়ার্ড থেকে কার্ড পৌঁছে দেয়ার এই কার্যক্রম শুরু হয়ে বিকাল ৪ টা অবধি ৪ নং ওয়ার্ডে কার্ডে পৌঁছে দেয়ার মাধ্যমে কার্ড বিতরণের কার্যক্রম সমাপ্ত চূড়ান্তভাবে শেষ হয় ৷ এতে ১নং ওয়ার্ডে ৫০৯ টি, ২নং ওয়ার্ডে ২৭৪ টি, ৩নং ওয়ার্ডে ৫১৮টি এবং ৪নং ওয়ার্ডে ২৯৫টি কার্ড বিতরণ করা শেষ হয়েছে। উপস্থিত কার্ড প্রাপ্ত নারীদের একসাথে তিন মাসের ৯০ কেজি চাউল নিয়ে ইউনিয়ন পরিষদ ত্যাগ না করার জন্য জানিয়েছেন চেয়ারম্যান।

আমজাদ হোসেনের খোকন শিকদার বলেন,” দুস্থ মহিলাদের জন্য আসা ভিজিডি চাউলের কার্ড বাতিল করার জন্য পরিষদের মেম্বারদের একটা গ্রুপ ইউএনও অফিসে অভিযোগ দেয়ার কারণে জানুয়ারি মাসে আসা চাউল বিতরণ করতে তিন মাস অতিবাহিত হয়েছে। পরে সংশ্লিষ্ট অফিস যাচাই-বাছাই করে তদন্তে সব কিছু ঠিকঠাক থাকায় আগের তালিকা অনুযায়ী একসঙ্গে ৯০ কেজি চাউল দেয়ার সিদ্ধান্ত হয়েছে তাই এই কার্ড বিতরণ। ”

চেয়ারম্যান আমজাদ হোসেন খোকনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান হুমায়ুন কাদের চৌধুরীসহ স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে [sharethis-inline-buttons]

Check Also

অবশেষে বাহারছড়া ইউপিতে একসঙ্গে ৯০ কেজি করে ভিজিডির চাউল বিতরণ শুরু

আজিজ উল্লাহ, বিশেষ প্রতিনিধি: টেকনাফের বাহারছড়া ইউনিয়ন পরিষদে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এক …

error: Content is protected !!